Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
BJP

BJP Rally in Kolkata: জলকামানে থমকে গেল বিজেপির মিছিল, বিকাশ ভবন অভিযান নিয়ে তুলকালাম বিধাননগরে

বিজেপির যুব শাখার উদ্যোগে বিকাশ ভবন অভিযান আটকে দিল পুলিশ। বিজেপি কর্মীরা সেই ব্যারিকেড ভাঙার চেষ্টা করতেই জলকামান ব্যবহার করে পুলিশ।

বিজেপি-র মিছিল ঘিরে ধুন্ধুমার।

বিজেপি-র মিছিল ঘিরে ধুন্ধুমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৫:৪৬
Share: Save:

বিজেপির যুব শাখার উদ্যোগে বিকাশ ভবন অভিযান আটকে দিল পুলিশ। বিধাননগরের করুণাময়ী থেকে মিছিল করে বিকাশ ভবনের দিকে যাওয়ার রাস্তায় ব্যারিকেড তৈরি করেছিল পুলিশ। বিজেপি কর্মীরা সেই ব্যারিকেড ভাঙার চেষ্টা করতেই জলকামান ব্যবহার করে পুলিশ।

Advertisement

শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ-সহ বিভিন্ন ইস্যুতে মঙ্গলবার বিকাশ ভবন অভিযানের কর্মসূচি নিয়েছিল যুব মোর্চা। নেতৃত্বে ছিলেন সংগঠনের সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। হাজির ছিলেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা দার্জিলিঙের সাংসদ রাজু বিস্ত এবং রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ। আগে থেকেই এই কর্মসূচি ঘোষণা করেছিল যুব মোর্চা। তবে পুলিশ মিছিলের অনুমতি দেয়নি। মঙ্গলবার সকালেই ইন্দ্রনীল জানিয়েছেন, অনুমতি ছাড়াই হবে মিছিল।

ঘোষণা মতোই দুপুর থেকেই যুব মোর্চা সমর্থকদের জমায়েত শুরু হয় করুণাময়ীতে। মিছিল শুরু হয় বিকেল সাড়ে তিনটে নাগাদ। কিন্তু ময়ূখ ভবনের সামনে যেতেই মিছিল আটকে দেয় পুলিশ। ব্যারিকেড ভাঙার চেষ্টা করে যুব মোর্চা সমর্থকরা। এই সময়ে পুলিশের সঙ্গে কিছুটা ধস্তাধস্তিও হয়। তবে একই সঙ্গে পুলিশ জলকামান চালালে মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়।

বিজেপির এই বিক্ষোভ প্রসঙ্গে মন্ত্রী ব্রাত্য বসু বলেন, ‘‘প্রচণ্ড গরমে রাজ্য সভাপতি কি স্নান করতে এসেছিলেন? যখন নিয়োগ প্রক্রিয়া চালু করা হচ্ছে তখন বিজেপি বাধা দিচ্ছে কেন?’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.