Advertisement
০১ মে ২০২৪
Sexual Harassment

অভিযুক্তকে ‘আড়াল’, জোড়া বিক্ষোভ থানায়

গণধর্ষণে অভিযুক্ত কলকাতা পুরসভার ১৩০ নম্বর ওয়ার্ডের তৃণমূলের পুরপ্রতিনিধির ছেলে-সহ অন্যদের ‘আড়াল’ করা হচ্ছে, এই অভিযোগে ও ‘দোষীদের’ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ দিন পর্ণশ্রী থানায় বিক্ষোভ ছিল কংগ্রেসের।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ০৮:৩৬
Share: Save:

ছাত্রীকে গণধর্ষণের অভিযোগকে সামনে রেখে রাজনৈতিক ক্ষোভ আরও তীব্র হচ্ছে বেহালা এলাকায়। বিজেপি এবং সিপিএম বিক্ষোভে নেমেছিল শুক্রবারই। এ বার পথে নামল কংগ্রেস এবং এসইউসি। গণধর্ষণে অভিযুক্ত কলকাতা পুরসভার ১৩০ নম্বর ওয়ার্ডের তৃণমূলের পুরপ্রতিনিধির ছেলে-সহ অন্যদের ‘আড়াল’ করা হচ্ছে, এই অভিযোগে ও ‘দোষীদের’ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ দিন পর্ণশ্রী থানায় বিক্ষোভ ছিল কংগ্রেসের। বিক্ষোভে শামিল হ‌‌ন দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের সভাপতি প্রদীপ প্রসাদ, দক্ষিণ ২৪ পরগনা জেলা (১) কংগ্রেস কমিটির সভাপতি মনোরঞ্জন হালদার-সহ অন্যেরা।

একই দাবিতে থানায় বিক্ষোভ দেখায় এসইউসি-ও। তার আগে এসইউসি-র নেতা-কর্মীরা বেহালার ছোটবাজারের সামনে থেকে মিছিল করেন। এসইউসি নেতৃত্বের দাবি, পুলিশের পক্ষ থেকে তাঁদের জানানো হয়েছে, ঘটনার নেপথ্যে মাদকের কারবার দায়ী। এসইউসি-র কর্মসূচিতে যোগ দেন দলের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য মৃত্যুঞ্জয় রায়, সত্যজিৎ চক্রবর্তী, স্মরণিকা করগুপ্ত-সহ অন্যেরা। প্রসঙ্গত, এই ঘটনায় ইতিমধ্যেই এক নাবালক-সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Behala Political Rivalry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE