Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pregnant Woman

Pregnant woman Kicked: পড়শির সঙ্গে বিবাদের জেরে অন্তঃসত্ত্বার ‘পেটে লাথি’, নষ্ট সন্তান

মহিলাকে মারধরের অভিযোগে সোমবার রাতে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। তাদের নাম প্রেম তালুকদার ও প্রকাশ তালুকদার। সম্পর্কে তারা বাবা-ছেলে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ০৮:০২
Share: Save:

বাড়ির সামনে আবর্জনা পরিষ্কার করা নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে ঝামেলার জেরে এক অন্তঃসত্ত্বার পেটে লাথি মেরে তাঁর সন্তান নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে। হাওড়ার লিলুয়ার ভট্টনগরের ঘটনা। ওই মহিলাকে মারধরের অভিযোগে সোমবার রাতে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। তাদের নাম প্রেম তালুকদার ও প্রকাশ তালুকদার। সম্পর্কে তারা বাবা-ছেলে। মঙ্গলবার ধৃতদের হাওড়া আদালতে তোলা হয়। তাদের বিরুদ্ধে জামিন-অযোগ্য একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। আক্রান্ত মহিলার পরিবারের অভিযোগ, পুলিশ ব্যবস্থা নেওয়ার পরেও তাঁদের প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে। তাই রীতিমতো আতঙ্কে দিন কাটাচ্ছেন পরিবারের সকলে।

পুলিশ জানিয়েছে, মহিলাকে মারধরের ঘটনাটি ঘটে গত ১৪ অগস্ট। আমবাগান এলাকার বাসিন্দা রামকরণ রায়ের বাড়ির সামনে জমে থাকা জঞ্জাল পরিষ্কার করা নিয়ে গন্ডগোলের সূত্রপাত। রামকরণের স্ত্রী ঊর্বশী রায় জানান, সে দিন দুপুরে তাঁর স্বামী বাড়ির সামনে বৃষ্টির জলে ভেসে আসা জঞ্জাল পরিষ্কার করছিলেন। এ নিয়ে হঠাৎ প্রতিবেশী লক্ষ্মী তালুকদারের সঙ্গে তাঁর বচসা বাধে। তার পরে অশান্তি থামলেও ওই রাতে ১০-১৫ জন দুষ্কৃতী তাঁদের বাড়িতে চড়াও হয় বলে ঊর্বশীর অভিযোগ।

তিনি বলেন, ‘‘দুষ্কৃতীদের হাতে রড, আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ছিল। ওরা যখন আমার স্বামীকে মারছিল, তখন বাধা দিতে গেলে আমার পেটেও লাথি মারে। তাতে আমার চার মাসের সন্তান নষ্ট হয়ে গিয়েছে।’’ ঘটনার পরে ঊর্বশীকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হলে সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন। গত ১৮ অগস্ট লিলুয়া থানায় অভিযোগ দায়ের করে ওই পরিবার। তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দুই পরিবারের মধ্যে ঝামেলার জেরেই এই হামলা। এই ঘটনায় আর কারা জড়িত, তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnant Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE