Advertisement
২৬ নভেম্বর ২০২২
Calcutta News

আর জি করের চিকিৎসকের পচাগলা দেহ ফ্ল্যাটে

পাড়াপড়শিদের সঙ্গে তেমন মেলামেশা ছিল না আর জি করের মধ্যবয়সী চিকিৎসকের। আশপাশের কারও সঙ্গে তেমন কথাবার্তাও বলতেন না তিনি। এমনটাই দাবি দমদম রোডের শেঠ বাগানের বাসিন্দাদের। রবিবার সকালে শেঠ বাগানের একটি চারতলার ফ্ল্যাট থেকে ওই চিকিৎসকের পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৬ ১৭:৩৩
Share: Save:

পাড়াপড়শিদের সঙ্গে তেমন মেলামেশা ছিল না আর জি করের মধ্যবয়সী চিকিৎসকের। আশপাশের কারও সঙ্গে তেমন কথাবার্তাও বলতেন না তিনি। এমনটাই দাবি দমদম রোডের শেঠ বাগানের বাসিন্দাদের। রবিবার সকালে শেঠ বাগানের একটি চারতলার ফ্ল্যাট থেকে ওই চিকিৎসকের পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃতের নাম গৌতম পাল (৫৬)। আর জি কর হাসপাতালে মেডিসিন বিভাগে কর্মরত ছিলেন তিনি।

Advertisement

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এ দিন সকাল থেকেই চারতলার ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরতে থাকে। দমদম থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে গৌতমবাবুর দেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, গত ছ’মাস ধরে চারতলার ওই ফ্ল্যাটে একাই থাকতেন গৌতমবাবু। যদিও তিনি বিবাহিত ছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। তাঁর পরিবার সম্পর্কে খোঁজখবর করা হচ্ছে।

আর জি কর হাসপাতালে যোগাযোগ করা হলে তাঁর সহকর্মীরা জানান, গত শুক্রবার থেকেই হাসপাতালে আসছিলেন না গৌতমবাবু। শনিবার তাঁর মোবাইলে যোগাযোগ করা হলে তা সুইচড অফ ছিল বলে জানিয়েছেন তাঁরা।

পুলিশ জানিয়েছে, গৌতমবাবুর দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য আর জি করে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

অবসর জীবন উপভোগের ঠিকানা এখন বৃদ্ধাশ্রমও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.