Advertisement
২১ মে ২০২৪
Sealdah

শিয়ালদহে বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত দুই, টাকি বয়েজ স্কুলের সামনে দুর্ঘটনা

শিয়ালদহে একটি বেপরোয়া গতির গাড়ি পর পর ধাক্কা মারে একাধিক গাড়ি ও একটি বাইকে। বাইক আরোহী-সহ দু’জন ঘটনায় আহত হন। পুলিশ আহতদের হাসপাতালে পাঠিয়েছে।

শিয়ালদহে বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত দু’জন।

শিয়ালদহে বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত দু’জন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৫:২৯
Share: Save:

শিয়ালদহে বেপরোয়া গাড়ির ধাক্কা। আহত দু’জন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে দুর্ঘটনা, খতিয়ে দেখছে পুলিশ।

রবিবার শিয়ালদহে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর ধাক্কা মারে বাইক ও একাধিক গাড়িকে। গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক বাইক আরোহী-সহ দু’জন। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে টাকি বয়েজ় স্কুলের সামনের রাজপথে। সেই সময় স্কুলে চলছিল টেট পরীক্ষা। তবে দুর্ঘটনার জেরে পরীক্ষার্থীদের কোনও সমস্যায় পড়তে হয়নি। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়। আটক করা হয় নিয়ন্ত্রণ হারানো গাড়িটি। চালক কি যান্ত্রিক ত্রুটির কারণেই নিয়ন্ত্রণ হারান, না কি তিনি মত্ত অবস্থায় ছিলেন, খতিয়ে দেখছে পুলিশ।

গত বৃহস্পতিবার, চিংড়িঘাটায় একটি গাড়ি বেপরোয়া গতিতে ধাক্কা মারে একাধিক পথচারী এবং গাড়িকে। গুরুতর জখন হন এক সিভিক ভলান্টিয়ার-সহ পাঁচ পথচারী। হাসপাতালে মৃত্যু হয় এক জনের। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার রাজপথে দুর্ঘটনা। এ বার ঘটনাস্থল শিয়ালদহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sealdah Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE