Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

SSKM: এসএসকেএমের সামনে গাড়ির ধাক্কায় আহত মা ও দুই সন্তান, গাড়ি চালককে আটক করল পুলিশ

দুপুর দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে। ওই গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক স্কুটিচালকও। তিনি এসএসকেএম হাসপাতালেরই প্যাথোলজি দফতরের কর্মী।

এসএসকেএম হাসপাতালের সামনে পথ দুর্ঘটনা।

এসএসকেএম হাসপাতালের সামনে পথ দুর্ঘটনা। নিজস্ব ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৫:১৫
Share: Save:

এসএসকেএম হাসপাতালের সামনে পথ দুর্ঘটনা। একটি ছোট গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক মহিলা ও তাঁর দুই সন্তান। আহত হয়েছেন এক স্কুটি চালকও। আহত চার জনকে এসএসকেএমে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁদের চিকিৎসা চলছে।

দুপুর দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে। হরিশ মুখার্জি রোড ধরে ভবানীপুরের দিকে যাচ্ছিল ওই গাড়িটি। এসএসকেএম হাসপাতালের সামনে এসে গাড়িটি হঠাৎ কোনও কারণে ব্যাক গিয়ারে পিছনে চলতে শুরু করে। সেই সময় গাড়ির ঠিক পিছনেই ছিলেন ওই মহিলা ও তাঁর দুই সন্তান। তখন তাঁরা আহত হন। গাড়িটির পিছনে এক স্কুটি চালক ছিলেন। তাঁর নাম সঞ্জয় মেসি। তিনি এসএসকেএম হাসপাতালেরই প্যাথোলজি দফতরের কর্মী। তিনিও আঘাত পেয়েছেন বলে খবর।

সঙ্গে সঙ্গেই চার আহতকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান পথচারীরা। তবে তাঁদের আঘাত গুরুতর নয় বলেই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। পুলিশ সূত্রে খবর, ওই গাড়ি চালককে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident SSKM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE