Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kolkata Metro

Metro Rail: শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন ৩১ মে নয়, বিবৃতি প্রকাশ করে জানালেন মেট্রো কর্তৃপক্ষ

ফুলবাগান থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত প্রায় সাড়ে ছয় কিলোমিটারের মধ্যে পরিষেবা চলছে। শিয়ালদহ থেকে মেট্রো শুরু হলে যাতায়াত সহজ হবে।

এখনই শুরু হচ্ছে না শিয়ালদহ থেকে মেট্রো পরিষেবা।

এখনই শুরু হচ্ছে না শিয়ালদহ থেকে মেট্রো পরিষেবা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৬:২৩
Share: Save:

শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন আগামী ৩১ মে হবে না। বুধবার বিবৃতি দিয়ে এমনটাই জানিয়েছেন কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। বিবৃতিতে বলা হয়েছে, বেশ কিছু সংবাদমাধ্যম খবর করেছে, আগামী মঙ্গলবার ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডরের শিয়ালদহ স্টেশনের উদ্বোধন হবে। ওই খবর ভিত্তিহীন। আনন্দবাজার অনলাইন অবশ্য এমন কোনও খবর প্রকাশ করেনি। মেট্রোর বিবৃতি অনুযায়ী, কবে ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডরের শিয়ালদহ স্টেশনের সূচনা হবে, তা এখনও ঠিকই হয়নি।

ফুলবাগান থেকে এসপ্ল্যানেড, এই দুই মেট্রো স্টেশনের দূরত্ব প্রায় ২ কিলোমিটার। এখন ফুলবাগান থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত প্রায় সাড়ে ছয় কিলোমিটার রাস্তার মধ্যে পরিষেবা চলছে। তাই শিয়ালদহ মেট্রো থেকে পরিষেবা শুরু হলে যাত্রীদের যাতায়াতের সুবিধা হবে। এর মধ্যে বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করে, আগামী ৩১ মে শিয়ালদহ মেট্রোর উদ্বোধন হবে। বুধবার মেট্রো জানিয়েছে, ওই খবর ঠিক নয়।

বুধবার মেট্রো কর্তৃপক্ষের দেওয়া বিবৃত্তিতে বলা হয়েছে কবে শিয়ালদহ মেট্রোর উদ্বোধন হবে, তা ঠিক হলে জানানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro East West Metro metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE