Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Arrest

৩০ লক্ষ টাকার সোনা চুরির অভিযোগে ধৃত দোকানের কর্মী

রবিবার গভীর রাতে শিবকুমার কেশরীকে গ্রেফতার করে পোস্তা থানার পুলিশ। ধৃতকে সোমবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক ১ অগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

An image of gold jewellery

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ০৯:১৩
Share: Save:

৩০ লক্ষ টাকার সোনা নিয়ে উধাও হয়ে যাওয়ার ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম শিবকুমার কেশরী। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়। রবিবার গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পোস্তা থানার পুলিশ। ধৃতকে সোমবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক ১ অগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। শিবকুমার পোস্তা থানা এলাকার একটি সোনার দোকানে কাজ করতেন।

পুলিশ এবং আদালত সূত্রের খবর, ঘটনার সূত্রপাত গত ১২ জুলাই। সে দিন পোস্তা থানা এলাকার নলিনী শেঠ রোডের একটি সোনারদোকানের তরফে তাদের কর্মচারী শিবকুমারকে ৫০০ গ্রাম সোনা দেওয়া হয় একটি পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য। সেখানে সোনা পরীক্ষা করার পাশাপাশি অন্যান্যকাজও হয়। পুলিশের কাছে ওই দোকানের তরফে অভিযোগ দায়ের করে জানানো হয়, ওই কর্মচারী পরীক্ষা কেন্দ্রে সোনা জমাকরেননি। এমনকি, তাঁর সঙ্গে যোগাযোগও করা যাচ্ছে না। অর্থাৎ, ওই ৩০ লক্ষ টাকার সোনা নিয়ে উধাও হয়ে গিয়েছেন অভিযুক্ত কর্মী। সূত্রের খবর, তদন্তে নেমে পুলিশ শিবকুমারকে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠায়। দু’বার ওই সমন পাঠালেও অভিযুক্ত পুলিশের ডাকে সাড়া দেননি।

পুলিশ জানায়, সমনে সাড়া না দেওয়ায় তদন্তকারীরা তাঁকে গ্রেফতার করতে উদ্যোগী হন। তখনই জানা যায়, অভিযুক্ত চারুমার্কেট থানা এলাকায় রয়েছেন। রবিবার রাতে সেখানেই হানা দেয় পুলিশের দল। এবং গ্রেফতার করা হয় শিবকুমারকে। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতকে জেরাকরে ওই সোনা উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

steal Gold Store Gold Jewellery arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE