Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

আকাশের ছোঁয়ায় নিউটাউনে শ্রেষ্ঠ ঠিকানা

বিজ্ঞাপন প্রতিবেদন
১৮ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৮


—নিজস্ব চিত্র।

যেখানে পায়ের নিচে সবুজ, সতেজ ঘাস আর চোখ তুললেই নক্ষত্র খচিত আকাশ; চাঁদের আলো যেখানে খেলা করে হাতের মুঠোয় - আপনার ঠিকানা হোক তেমনি স্বর্গীয় সুখের দেশে। সিদ্ধা গ্যালাক্সিয়ায়, নিউটাউনের দারুন লোকেশনে।

এক ছাদের তলায় পাবেন সেরার সেরা যাবতীয় সুযোগ-সুবিধা। ঠিক যেন ঝকঝকে গ্রহ নক্ষত্র ও আরও অন্যান্য জ্যোতিষ্কের সমাহার।

শান্ত ও সুরক্ষিত পরিবেশে অবস্থিত সিদ্ধা গ্যালাক্সিয়ায় রয়েছে ডুয়াল এন্ট্রি। মাত্র 15 মিনিটে দুরেই এয়ারপোর্ট। হাতের কাছেই মেট্রো। প্রজেক্টটির সঙ্গে বেশ ভালোভাবেই যুক্ত রয়েছে শহরের অন্যতম ব্যস্ত স্থান সল্টলেক সেক্টর ফাইভ।


সদ্যই লঞ্চ করেছে নতুন একটি টাওয়ার ক্যাপেলা।

বিশ্বের দীর্ঘতম রুফটপ স্কাইওয়াক অনেকটাই তৈরি। এখনও কাজ চলছে। 500 মিটারের এই আঁকাবাঁকা স্বপ্নিল বিস্ময়ের সঙ্গে আবাসিকেরা পাচ্ছেন অপূর্ব স্কাই লাইফের অভিজ্ঞতা। কি নেই? গাছপালায় ঘেরা তুলনাহীন শোভা, এক কিলোমিটারেরও দীর্ঘ জগিং ট্র্যাক, বাচ্চাদের খেলার জায়গা অর্থাৎ কিডস প্লে এরিয়া, সিনিয়র সিটিজেন কর্নার, ফিটনেস জোন, পার্টি এরিয়া, অর্গানিক ফার্ম ইয়ার্ড, চিলআউট লাউঞ্জ, সহ আরও কত কী। সিদ্ধা গ্যালাক্সিয়ার রুফটপ স্কাইওয়াক আপনাকে দেবে অনন্য অনুভূতি। আপনার দিনরাত কাটবে আনন্দের আশিয়ানায়।

ব্যস্ত জীবনের মাঝে খুঁজে পেতে চান কিছু মনমুগ্ধকর মুহূর্ত? চলে আসবেন বিলাসবহুল প্রিমিয়াম ক্লাবে আয়তনে ৪৩,০০০ স্কোয়ার ফুট। অসাধারণ ও আরামপ্রদ নানা ধরনের সুবিধায় পরিপূর্ণ। আছে স্কোয়াশ কোর্ট, ইনডোর গেমস রুম, কফি শপ, লাইব্রেরি কম লাউঞ্জ, যোগ ও মেডিটেশন জোন, সুবিশাল সুইমিং পুল, জিমনাসিয়াম অ্যাকোয়া অ্যারোবিক ফেসিলিটি ও আরো অনেক কিছু। এই ক্লাব নিঃসন্দেহে নক্ষত্র আবৃত।

সিদ্ধা গ্যালাক্সিয়ার প্রশস্ত এবং উৎকৃষ্ট ২ ও ৩ বেডরুম যুক্ত ফ্লাটগুলি আপনাকে দেবে প্রয়োজনের সবটুকু। 24x7 জলের সাপ্লাই, সিকিউরিটি সার্ভেইলেন্স, রেইন ওয়াটার হারভেস্টিং সিস্টেম অত্যাধুনিক ফায়ার ফাইটিং সিস্টেম…. আপনার ভাল থাকাকে আরও বেশি চমৎকার করে তুলতেই সিদ্ধার এই অভিনব উপহার।

এই সমস্ত কিছুর দাম আপনার সাধ্যের মধ্যেই। দাম শুরু হচ্ছে মাত্র 63 লক্ষ টাকা থেকে।

নিউটাউনের এক নম্বর লোকেশনে আপনাকে স্বাগত। বিশদে জানতে ক্লিক করুন পাশের এই লিঙ্কে - siddhagalaxia.com

আরও পড়ুন