Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

এখনও সঙ্কটজনক সৌমিত্রর নাতি রণদীপ

নিজস্ব সংবাদদাতা
০১ এপ্রিল ২০১৭ ১৬:১৬

এখনও সঙ্কটমুক্ত নন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি রণদীপ বসু। মল্লিকবাজারে ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সে কোমায় রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, ভেন্টিলেশনে রাখা হয়েছে রণদীপকে। তাঁর জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। কী ভাবে চিকিত্সা এগিয়ে নিয়ে যাওয়া হবে সে বিষয়ে আজ সন্ধেয় বৈঠকে বসবেন চিকিত্সকদল।

আরও পড়ুন, এ বার পথে নামুক মানুষই

বসু পরিবারের এক ঘনিষ্ঠের কথায়, ‘‘গতকাল থেকে ওর অবস্থার উন্নতি, অবনতি কোনওটাই হয়নি। ফলে ও যে স্থিতিশীল তা কোনও ভাবেই বলা যাবে না। চিকিত্সকেরা এখন ওকে অবজারভেশনে রেখেছেন।’’ জানা গিয়েছে, রণদীপের মা সহ অন্যান্য আত্মীয়রা রয়েছেন হাসপাতালেই।

Advertisement

গত বৃহস্পতিবার রাতে বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হন রণদীপ। পুলিশ জানায়, ওই রাতে রণদীপই বাইকটি চালাচ্ছিলেন। পিছনে ছিলেন বন্ধু জয়দীপ বন্দ্যোপাধ্যায়। রণদীপ খুব জোরে বাইক চালাচ্ছিলেন। নিউ আলিপুর স্টেশন রোডের কাছে একটি রেস্তোরাঁর সামনে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দেওয়ালে ধাক্কা মেরে উল্টে যায়। আরোহী দু’জনই রাস্তায় ছিটকে পড়েন। জয়দীপ পায়ে আঘাত পান। রণদীপ মাথায়।


দুর্ঘটনাগ্রস্ত সেই বাইক।— নিজস্ব চিত্র।



পুলিশের অভিযোগ, কারও মাথাতেই হেলমেট ছিল না। রণদীপের পরিবারের দাবি, তাঁর মাথায় হেলমেট থাকলেও বেল্ট বাঁধা ছিল না। তাই রাস্তায় পড়ে যাওয়ার সময়ে মাথা থেকে হেলমেটও ছিটকে পড়ে। জখম দুই যুবককে প্রথমে নিউ আলিপুরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ভোরে রণদীপকে মল্লিকবাজারের কাছে এক হাসপাতালে আনা হয়। সেখানে চার ঘণ্টা ধরে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার চলে। অস্ত্রোপচারের পরেও তাঁর সঙ্কট কাটেনি।

আরও পড়ুন

Advertisement