Advertisement
০২ মে ২০২৪
Shyam Sundar Co Jewellers

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে বিশেষ রথযাত্রা ‘অফার’ পাবেন ক্রেতারা, গয়নার সম্ভারের উদ্বোধন করলেন ঋতুপর্ণা

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর সঙ্গে তাঁর দীর্ঘ সম্পর্ক এবং একজন গ্রাহক হিসাবে তাঁর অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

Special Rathyatra offer initiative by famous Jewellery shop Shaym Sundar Co Jewellers dgtl

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে নতুন গয়নার সম্ভারের উদ্বোধন করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। —সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৪:১৭
Share: Save:

বিশেষ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স ক্রেতাদের জন্য নিয়ে আসছে ‘শুভ রথযাত্রা উৎসব— বিশেষ প্রতিষ্ঠাবার্ষিকী অফার’, যা চলবে ১৮ জুন থেকে ২৪ জুন পর্যন্ত। সম্প্রতি এই স্বর্ণ প্রতিষ্ঠান ক্রেতাদের জন্য সোনা এবং হিরের গয়নার চোখধাঁধানো সম্ভার নিয়ে এসেছে। কিছু দিন আগেই এক অনুষ্ঠানে তার উদ্বোধন করেন বিশিষ্ট অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

একই সঙ্গে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর সঙ্গে তাঁর দীর্ঘ সম্পর্ক এবং এক জন গ্রাহক হিসাবে তাঁর অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নেন এই অভিনেত্রী। ঋতুপর্ণা বলেন, “এখানে এসে আমি খুবই আনন্দিত। ১৪ বছরেরও বেশি সময় ধরে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সঙ্গে যুক্ত আছি। আমি এই সংস্থার এক নিয়মিত গ্রাহক। এখানকার গয়নার নতুনত্ব, নকশা এবং কারুকার্যের প্রেমে পড়ে গিয়েছি।”

এই প্রসঙ্গে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, “আজ থেকে ৬৩ বছর আগে রথযাত্রার দিনে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স তার পথ চলা শুরু করেছিল। ঈশ্বরের আশীর্বাদ এবং সমস্ত শুভানুধ্যায়ীর আন্তরিক শুভেচ্ছা আর ভালবাসায় আজ আমরা এতটা পথ আসতে পেরেছি।” একই সঙ্গে তাঁর সংযোজন, “শুভ রথযাত্রা হল সেই ঐশ্বরিক শক্তির প্রতি আমাদের কৃতজ্ঞতা জানানোর বিশেষ দিন। একই সঙ্গে বিশেষ প্রতিষ্ঠাবার্ষিকী অফার আমাদের সব গ্রাহকবন্ধুর জন্য। আমাদের হাত ধরে, একসঙ্গে সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাঁদের প্রতি আমরা কৃতজ্ঞ।”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের অন্যতম ডিরেক্টর রূপক সাহা বলেন, “শুভ রথযাত্রা— বিশেষ প্রতিষ্ঠাবার্ষিকী অফারটি চলবে কলকাতা (গড়িয়াহাট, বেহালা এবং বারাসত) ছাড়াও ত্রিপুরার (আগরতলা, খোয়াই, ধর্মনগর এবং উদয়পুর) সমস্ত বিপণিতে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE