Advertisement
১৬ জুন ২০২৪
Student

বাবার উপরে অভিমান করে স্কুল থেকে ‘নিখোঁজ’ ছাত্র

শেক্সপিয়র সরণি থানার পুলিশের পাশাপাশি, পড়ুয়ার খোঁজে নামে লালবাজারের বিশেষ দল। যদিও ঘণ্টাখানেক ধরে খোঁজাখুজির পরে সল্টলেকের বাড়িতেই ওই ‘নিখোঁজ’ পড়ুয়াকে পাওয়া যায়।

exam.

শেক্সপিয়র সরণি থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় পুলিশ মহলে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ০৭:২৬
Share: Save:

ছেলেকে নিয়ে স্কুলে এসে তার পরীক্ষার ফল খারাপ হওয়ার কথা শুনে বাবা রেগে গিয়েছিলেন। রাগের মাথায় ছেলের হাতে ৫০ টাকা ধরিয়ে বাড়ি চলে যেতে বলেছিলেন তিনি। এর পরে বই নিয়ে স্কুলের ভিতর থেকে বেরিয়ে এসে ছেলেকে আর সেখানে দেখতে না পেয়ে নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করলেন বাবা। পরে অবশ্য বাড়ি থেকেই পাওয়া গেল ‘নিখোঁজ’ ছাত্রকে।

বৃহস্পতিবার সকালে, শেক্সপিয়র সরণি থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় পুলিশ মহলে। জানা গিয়েছে, পার্ক স্ট্রিট এলাকার একটি নামী স্কুলের সপ্তম শ্রেণির ওই ছাত্র এ দিন সকাল ৮টা নাগাদ বাবার সঙ্গে গাড়ি করে স্কুলে গিয়েছিল। এর পরে ছেলেকে স্কুলে রেখে সল্টলেকের বাড়িতে ফিরে যান বাবা। ১০টা নাগাদ ফের গাড়ি নিয়ে ছেলেকে স্কুল থেকে নিতে আসেন তিনি। ছেলের পরীক্ষার ফল তুলনামূলক ভাবে খারাপ হয়েছে দেখে তখন রাগারাগি করেন। ছেলের হাতে ৫০ টাকা ধরিয়ে দিয়ে ‘শাস্তি’ হিসাবে একা একাই বাড়ি ফিরে যেতে বলেন তিনি। এর পরে ছেলেকে সেখানে রেখেই বই আনতে স্কুলের ভিতরে ঢুকে যান তিনি। কিন্তু ফিরে এসে ছেলেকে আর সেখানে দেখতে পাননি। এর পরেই দ্রুত শেক্সপিয়র সরণি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পেতেই শুরু হয় খোঁজাখুঁজি।

শেক্সপিয়র সরণি থানার পুলিশের পাশাপাশি, পড়ুয়ার খোঁজে নামে লালবাজারের বিশেষ দল। যদিও ঘণ্টাখানেক ধরে খোঁজাখুজির পরে সল্টলেকের বাড়িতেই ওই ‘নিখোঁজ’ পড়ুয়াকে পাওয়া যায়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, বাবার উপরে অভিমান করে একা একাই বাড়ির পথ ধরেছিল বছর তেরোর ওই ছাত্র। এক তদন্তকারী পুলিশ কর্তা বলেন, ‘‘ভালয় ভালয় ছাত্রটি বাড়ি ফিরে যাওয়ায় বাঁচোয়া। একটু এ দিক ও দিক হলে কী যে হত!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Missing Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE