Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

পাড় ভেঙে কুয়োয় পড়ে মৃত্যু প্রৌঢ়ার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ জুন ২০২০ ০৫:৫৩
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পাতকুয়োর বাঁধানো পাড় এক দিকে হেলে গিয়েছিল। তাই সকালে কাজে বেরোনোর সময়ে ছেলে বলে গিয়েছিল, বাড়ির কেউ যেন সেই দিকে না-যান। কিন্তু ঘুম থেকে উঠে সেই কুয়ো থেকেই জল তুলতে গিয়ে তাতে পড়ে মৃত্যু হল মায়ের।

রবিবার ঘটনাটি ঘটেছে বালির ঠাকুরানিচকে। পুলিশ জানায়, প্রৌঢ়ার নাম গৌরী পাঁজা (৬০)। এ দিন সকাল ৬টা নাগাদ বিকট শব্দে কিছু হুড়মুড়িয়ে পড়ার শব্দ শুনে গৌরীদেবীর বাড়ির লোকজন এসে দেখেন, পাতকুয়োর পাড় ভেঙে ঢুকে গিয়েছে। ইটের স্তূপের নীচে জলের মধ্যে থেকে প্রৌঢ়ার একটি হাত ও মাথার কিছুটা অংশ দেখা যাচ্ছে। খবর পেয়ে আসে পুলিশ ও দমকল। ডেকে আনা হয় ডুবুরি বীরেন কর্মকারকেও।

পুলিশ জানায়, কয়েক দিন আগেই ওই কুয়োর চার পাশের মাটি বসে যাওয়ায় সেটির পাড় হেলে গিয়েছিল। এ দিন প্রৌঢ়া জল তুলতে গেলে কোনও ভাবে ফের মাটি বসে গেলে বাঁধানো পাড় ভেঙে তিনি নীচে পড়েন। তখন পুরো পাড় ভেঙে তাঁর উপরে পড়ে। বীরেনবাবু জানান, ছোট পাম্প বসিয়ে জল কমানোর পাশাপাশি ইট সরানো হয়। এর পরে খুব সতর্ক ভাবে গৌরীদেবীর দেহ উদ্ধার করতে হয়। প্রৌঢ়ার ছেলে তপন বলেন, ‘‘কিছু দিন ধরেই ভাব ছিলাম পাতকুয়োটা সারাব। কিন্তু তার আগেই এমন দুর্ঘটনা ঘটে যাবে ভাবিনি।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement