Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

কিশোরের অস্বাভাবিক মৃত্যু, মারধরের অভিযোগ পরিবারের

পরিবারের অভিযোগ, ছেলেটিকে মারধর করা হয়েছিল। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ। তার পরিবার ১৩ মার্চই দমদম থানায় মারধরের অভিযোগ দায়ের করেছিল।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ০৮:১১
Share: Save:

এক কিশোরের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে। বুধবার আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই কিশোরের মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, ওই কিশোরের নাম শাকিল আলি মোল্লা (১৪)। গত ১৩ মার্চ তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার পরিবারের অভিযোগ, ছেলেটিকে মারধর করা হয়েছিল। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ। তার পরিবার ১৩ মার্চই দমদম থানায় মারধরের অভিযোগ দায়ের করেছিল।

পরিবার সূত্রের খবর, ১৩ মার্চ শাকিল এক বন্ধুর বাড়িতে যায়। সেখান থেকে বন্ধুরা হাসপাতালে ভর্তি করে তাকে। ওই কিশোরের এক আত্মীয়া জানান, এক পরিচিতের মাধ্যমে তাঁরা জানতে পারেন যে, শাকিল হাসপাতালে ভর্তি। হাসপাতালে যাওয়ার পরে অবশ্য তার কোনও বন্ধুকে সেখানে দেখা যায়নি। বন্ধুরা তাকে হাসপাতালে ভর্তি করে দিয়ে পালিয়েছিল বলেই মৃতের পরিবারের অনুমান। তাঁদের অভিযোগ, ওই কিশোরকে ভর্তি করানোর সময়ে তার বন্ধুরা হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছিল, ছাদ থেকে পড়ে গিয়ে তার দেহে লোহার রড গেঁথে গিয়েছে। তবে ওই আত্মীয়ার দাবি, শাকিল হাসপাতালে তাঁদের জানিয়েছিল, তার গুলি লেগেছিল।

পুলিশ সূত্রের খবর, শাকিলকে প্রথমে ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ভর্তি করানো সম্ভব না হওয়ায় আর জি করে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে পুলিশ তার বয়ান নেয়। তবে পুলিশ এ দিন রাত পর্যন্ত গুলি লাগার বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেনি। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ। ময়না তদন্তের রিপোর্ট পেলে তার পরে পদক্ষেপ করা হবে বলে পুলিশ সূত্রের খবর। ঘটনায় অভিযোগের আঙুল যাদের দিকে, তাদের খোঁজ নেই বলে পুলিশের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R G Kar Medical College and Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE