Advertisement
০৩ মে ২০২৪
arrest

ধৃত আনন্দপুর গণধর্ষণ মামলার অভিযোগকারিণী

গত ডিসেম্বরের শুরুতে আনন্দপুর থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগে তিনি জানিয়েছিলেন, আনন্দপুর থানা এলাকার একটি বিলাসবহুল আবাসনের সামনের রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে এক যুবক তাঁকে ধর্ষণ করেছেন।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:০৬
Share: Save:

আনন্দপুরে গাড়ির মধ্যে এক তরুণীকে গণধর্ষণের মামলায় অভিযোগকারী তরুণীকেই গ্রেফতার করল পুলিশ। যদিও মামলার বাধ্যবাধকতার কারণে তাঁর নাম প্রকাশ করেনি লালবাজার। জানা গিয়েছে, উত্তরবঙ্গ থেকে বুধবার ওই তরুণীকে গ্রেফতার করা হয়েছে। যদিও এই ঘটনায় শুরু থেকেই তরুণীর অভিযোগ নিয়ে সন্দিহান ছিলেন
লালবাজারের গোয়েন্দারা। আদৌ তাঁকে ধর্ষণ করা হয়েছিল কি না, প্রশ্ন ছিল তা নিয়েও।

গত ডিসেম্বরের শুরুতে আনন্দপুর থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগে তিনি জানিয়েছিলেন, আনন্দপুর থানা এলাকার একটি বিলাসবহুল আবাসনের সামনের রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে এক যুবক তাঁকে ধর্ষণ করেছেন। বেহালার বাসিন্দা ওই
যুবক তরুণীর পূর্ব পরিচিত। তদন্তে নেমে নেতাজিনগর থানার একটি অভিযোগ সামনে আসে। যেখানে বলা হয়, ধর্ষণে অভিযুক্ত যুবকই নাকি অপহৃত হয়েছেন। পরে অবশ্য ওই যুবককে উদ্ধার করা হয়। এ-ও জানা যায়, ওই যুবকের থেকে টাকা হাতাতেই এই ধর্ষণের পরিকল্পনা। তরুণী এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে এর পরে তদন্তে নামে পুলিশ। তরুণীর কয়েক জন সঙ্গীকেও গ্রেফতার করা হয়েছিল। তারই মধ্যে মুম্বইবাসী তরুণীর দিদি আত্মঘাতী হন। যা নিয়ে তৈরি হয়েছিল রহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE