Advertisement
০৩ মে ২০২৪
Snehashis Ganguly

Snehashis Ganguly: স্নেহাশিসের ফ্ল্যাট থেকে টাকা চুরি ঘিরে রহস্য

ফ্ল্যাট থেকে চুরির ঘটনাটি সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, আলমারির ভিতরে একটি লকারের মধ্যে আলাদা ভল্টে টাকা রাখা ছিল।

স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের।

স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ০৭:২৪
Share: Save:

প্রাক্তন রঞ্জি ক্রিকেটার ও সিএবি-কর্তা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বাড়িতে চুরি। খোয়া গেল প্রায় ছ’লক্ষ টাকা। বিষয়টি নজরে আসতেই একবালপুর থানায় স্নেহাশিস লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে। তদন্ত শুরু হয়েছে। তবে অভিযোগের পরে চার দিন কেটে গেলেও এখনও কেউ গ্রেফতার হয়নি।

সূত্রের খবর, একবালপুর থানা এলাকার একটি অভিজাত আবাসনে ফ্ল্যাট আছে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের। মাঝেমধ্যে সেই ফ্ল্যাটে সপরিবার থাকেন তিনি। দিনকয়েক আগে দেখা যায়, ওই ফ্ল্যাটের আলমারিতে রাখা কিছু টাকা উধাও। সন্দেহ হওয়ায় তার পর থেকে হিসাব করে আলমারিতে টাকা রাখতে শুরু করেছিলেন স্নেহাশিস। গত ৬ মার্চ শেষ বার গুনেই টাকা রেখেছিলেন তিনি। কিন্তু দিন দুই পরে ফের টাকা নিতে গেলে দেখেন, কিছু টাকা নেই। এর পরেই গত ১১ মার্চ একবালপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্নেহাশিস। তাঁর নগদ প্রায় ছ’লক্ষ টাকা খোয়া গিয়েছে বলে খবর।

ওই আবাসনের ফ্ল্যাট থেকে চুরির ঘটনাটি সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, আলমারির ভিতরে একটি লকারের মধ্যে আলাদা ভল্টে টাকা রাখা ছিল। সেখানেও ছিল তালার ব্যবস্থা। ভল্ট থেকে টাকা চুরি হলেও আলমারির তালা খোলা হয়নি বলেই জানা গিয়েছে। আর তাতেই ঘুম ছুটেছে পুলিশের। তালা না ভেঙে কী ভাবে টাকা গায়েব করা হল, সেটাই বুঝতে পারছেন না তদন্তকারীরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আলমারির পিছনের অংশ খুলে লকারের নকল চাবি বানিয়ে চুরি হয়ে থাকতে পারে। চোর যে-ই হোক, ওই ফ্ল্যাটে তার যাতায়াত ছিল বলে অনুমান তদন্তকারীদের।

সূত্রের খবর, একবালপুরের ওই আবাসনের ঘরে সিসি ক্যামেরা নেই। বেশ কয়েক জন নিয়মিত ওই ফ্ল্যাট দেখাশোনার কাজ করতেন। পুলিশ ওই কর্মীদের ডেকে জিজ্ঞাসাবাদ করেছে। সংগ্রহ করা হয়েছে আবাসনের বাইরের সিসি ক্যামেরার ফুটেজ। এই ঘটনার বিষয়ে স্নেহাশিসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিছু বলতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snehashis Ganguly CAB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE