Advertisement
১৮ এপ্রিল ২০২৪
TMC

TMC: ত্রিপুরায় রাজীব, মেঘালয়ে মানসের দায়িত্বে তৃণমূলের সংগঠন, সহকারী হলেন সব্যসাচী

দুই ভিন রাজ্যে তৃণমূলের সংগঠন দেখার ভার দেওয়া হল রাজীব বন্দ্যোপাধ্যায় ও মানস ভুঁইয়াকে। দায়িত্ব পেলেন সব্যসাচী দত্তও।

রাজীব ও মানসকে নতুন দায়িত্ব দিলেন মমতা।

রাজীব ও মানসকে নতুন দায়িত্ব দিলেন মমতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ২৩:০৪
Share: Save:

ত্রিপুরায় তৃণমূলের সংগঠন দেখার ভার দেওয়া হল রাজীব বন্দ্যোপাধ্যায়কে। সোমবার তৃণমূলের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায় দলের ত্রিপুরার দায়িত্ব দিলেন রাজীবকে। পাশাপাশি, রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়াকে দেওয়া হল ভিন রাজ্যের সংগঠন দেখার দায়িত্ব। সবংয়ের বিধায়ককে মেঘালয়ে তৃণমূলের দায়িত্ব দিলেন মমতা। মেঘালয়ে মানসের সহযোগী হিসেবে কাজ করবেন বিজেপি থেকে তৃণমূলে ফেরত সব্যসাচী দত্ত। তিনি এখন বিধাননগর পুরনিগমের চেয়ারম্যান পদ সামলাচ্ছেন।

প্রসঙ্গত, গত বছরের অক্টোবরেই জোড়াফুলে প্রত্যাবর্তন হয় রাজীবের। ত্রিপুরায় গিয়ে অভিষেকের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তার পর তাঁকে ত্রিপুরার সংগঠন দেখার ভার দেয় দল। ত্রিপুরার বিধানসভা ভোটে তৃণমূলের সাংগঠনিক শক্তিবৃদ্ধির দায়িত্ব তাঁকেই দিলেন মমতা।

অন্য দিকে, কিছুদিন আগে বিজেপি থেকে তৃণমূলে ফিরেই পুরভোটের টিকিট পান প্রাক্তন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। ভোটে জেতার পর তাঁকে বিধানসভা পুরসভার চেয়ারম্যান করা হয়েছে। এ বার তাঁকেও বাড়তি দায়িত্ব দিল তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Manas Bhuinya Rajib Banerjee Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE