Advertisement
০৪ মে ২০২৪
Accident

Treatment of Student: অর্থের অভাবে আটকে মেধাবী ছাত্রীর চিকিৎসা

শনিবার নিউ আলিপুর রেল স্টেশন এলাকায় দুর্ঘটনার জেরে মাথায় তীব্র আঘাত পান পৌলোমী।

পৌলোমী দেবনাথ

পৌলোমী দেবনাথ নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মহেশতলা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ০৭:৫৪
Share: Save:

অসুস্থ মা ও মেয়ের পরিবারে রোজগেরে সদস্য কেউ নেই। মেয়েটির বাবার মৃত্যু হয়েছে আগেই। এলাকার এক পরিবারের সহৃদয়তায় জুটেছে মাথা গোঁজার ঠাঁইটুকু। এত প্রতিকূলতার মধ্যেও পড়াশোনা বন্ধ করেননি মেধাবী ছাত্রীটি। কিন্তু পড়াশোনা করে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পথে ফের বিপর্যয়ের মেঘ। দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে এখন হাসপাতালে ভর্তি পৌলোমী দেবনাথ নামে ওই ছাত্রী। অর্থের অভাবে তাঁর চিকিৎসা মাঝপথে থমকে যাওয়া আশঙ্কা দেখা দিয়েছে।

মহেশতলা কলেজে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়ছেন পৌলোমী। কলেজের অধ্যক্ষা রুম্পা দাস জানান, গত শনিবার নিউ আলিপুর রেল স্টেশন এলাকায় দুর্ঘটনার জেরে মাথায় তীব্র আঘাত পান পৌলোমী। একটি বেসরকারি হাসপাতালে তাঁর মাথায় একটি অস্ত্রোপচার ইতিমধ্যেই হয়েছে। ভেন্টিলেশনে তিন দিন থাকার পরে এখন তিনি আইসিইউ-তে রয়েছেন। তবে এখনও একটি অস্ত্রোপচার বাকি। পৌলোমীর চিকিৎসার জন্য কলেজ থেকে সাধ্যমতো আর্থিক সাহায্য করা হচ্ছে। এগিয়ে এসেছেন স্থানীয় কাউন্সিলরও। তবে তা যথেষ্ট নয় বলে জানা গিয়েছে।

এই পরিস্থিতিতে তাঁর কলেজের তরফে সাহায্যের আবেদন করা হয়েছে। রুম্পা জানান, রাজ্য প্রাথমিক বৃত্তি পরীক্ষায় সপ্তম স্থানাধিকারী পৌলোমী কলেজ থেকে বিদ্যা অমৃতম বৃত্তিও পেয়েছেন তাঁর মেধার স্বীকৃতি হিসেবে। তিনি বলেন, ‘‘ছাত্রীটির পাশে দাঁড়ানোর জন্য সকলকে অনুরোধ করছি। সহৃদয় ব্যক্তিরা এগিয়ে এলে তবেই পৌলোমীর চিকিৎসা চালানো সম্ভব হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident treatment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE