Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Beaten to death

Beaten to Death: যুবককে পিটিয়ে মারার অভিযোগে ধৃত দুই

ধৃতদের নাম ফকির আহমেদ মণ্ডল এবং মহম্মদ হাসান মল্লিক। তাদের বাড়ি রাজাবাগান থানা এলাকায়।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ০৭:০১
Share: Save:

এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ জমা পড়েছে পুলিশের কাছে। তার ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে নাদিয়াল থানা। ধৃতদের নাম ফকির আহমেদ মণ্ডল এবং মহম্মদ হাসান মল্লিক। তাদের বাড়ি রাজাবাগান থানা এলাকায়।

পুলিশ সূত্রের খবর, রবিবার সকালে ঘটনাটি ঘটেছে নাদিয়াল থানা এলাকার এস এ ফারুকি রোডে। মৃত যুবকের নাম আমির হোসেন সর্দার (২৫)। তাঁর বাড়ি জীবনতলা এলাকায়। তিনি শ্রমিকের কাজ করতেন। পুলিশ জানিয়েছে, ওই দিন বিকেলে নাদিয়াল থানায় খবর আসে, একটি বাড়ির সামনে অচেতন অবস্থায় পড়ে আছেন আমির। তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে জানান। পরে ওই যুবকের বাবা চার জনের বিরুদ্ধে ছেলেকে পিটিয়ে মারার অভিযোগ দায়ের করেন। তবে সোমবার ময়না-তদন্তের প্রাথমিক রিপোর্ট পেয়ে পুলিশ জানিয়েছে, মৃতের দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। আকস্মিক হৃদ্‌রোগের জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

ঘটনাটি ঠিক কী ঘটেছিল?

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, যে চার যুবকের নামে অভিযোগ দায়ের হয়েছে, তাঁরা প্রোমোটিং ব্যবসার সঙ্গে যুক্ত। তাঁদের অফিস থেকে মাঝেমধ্যে জিনিস চুরি যাচ্ছিল। এর পরেই ওই চার জনের সন্দেহ হয়, আমির এই চুরির ঘটনায় জড়িত। রবিবার তাঁকে পেয়ে মারধর করে অভিযুক্তেরা। এক পুলিশকর্তা জানান, ঘটনার পরে পালিয়ে গিয়ে একটি বাড়ির সামনে অজ্ঞান হয়ে পড়ে যান আমির। দুপুরে ঘটনাটি ঘটলেও পুলিশ সব জানতে পারে বিকেলে। পরে মৃতের বাবা খুনের অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beaten to death arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE