Advertisement
২০ এপ্রিল ২০২৪
unnatural death

Unnatural Death: গড়িয়াহাটের গেস্ট হাউসে উদ্ধার বৃদ্ধের নগ্ন দেহ, ঘরে মিলেছে মদের বোতল

এক প্রৌঢ় ব্যক্তির নগ্ন মৃতদেহ উদ্ধার হল গড়িয়াহাটের ডোভার লেনের ডোভার গেস্ট হাউস থেকে। ডোভার গেস্ট হাউসের তিন তলা থেকে এই দেহ উদ্ধার হয়।

মৃত ব্যক্তির বাড়ি পূর্ব মেদিনীপুরের তমলুকে।

মৃত ব্যক্তির বাড়ি পূর্ব মেদিনীপুরের তমলুকে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৮:১১
Share: Save:

ফের অস্বাভাবিক মৃত্যু শহরের বুকে। সোমবার দুপুর দেড়টা নাগাদ এক বৃদ্ধ ব্যক্তির নগ্ন দেহ উদ্ধার হল গড়িয়াহাটের ডোভার লেনের ডোভার গেস্ট হাউস থেকে। ডোভার গেস্ট হাউসের তিন তলার একটি ঘর থেকে এই মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত ওই ব্যক্তির নাম প্রীতীশ কুমার গায়েন। তাঁর বাড়ি পূর্ব মেদিনীপুরের তমলুকে। মৃত ওই ব্যক্তি স্টিল অথরিটি অব ইন্ডিয়া (সেল)-এ চাকরি করতেন। বর্তমানে অবসরপ্রাপ্ত। তিনি প্রায় এক বছর ধরে এই গেস্ট হাউসে ছিলেন বলেও সূত্রের খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গেস্ট হাউসের যে ঘরটিতে দেহ উদ্ধার করা হয়েছে সেই ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল । ঘরের ভিতর থেকে মদের বোতল উদ্ধার করা হয়েছে বলেও সূত্রের খবর। প্রাথমিক ভাবে তদন্ত করে অনুমান করা হচ্ছে যে, বাথরুম থেকে ফেরার সময় পা পিছলে পড়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। মৃতদেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তকারীদের বক্তব্য, প্রৌঢ়ের কোনও শারীরিক অসুস্থতা বা অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা ময়নাতদন্তের পরেই জানা যাবে।

গেস্ট হাউস সূত্রে জানা গিয়েছে, অন্যদিন সকালের মতো মৃত ওই ব্যক্তি প্রাতঃরাশ চেয়ে পাঠাননি। হোটেলের কর্মচারী বার বার ঘরের দরজায় ধাক্কা দিলেও ভিতর থেকে কোনও সাড়া পাওয়া যায়নি। এর পর ওই কর্মচারী দুটি বাথরুমের মাঝখানের একটি জায়গায় উঠে দেখতে পান, বৃদ্ধের দেহ নগ্ন অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। ওই কর্মচারী এর পর বাথরুম দিয়ে ঘরে ঢুকে দরজা খুলে দেন। ঘরের ভিতর মদের বোতল পাওয়া গিয়েছে বলেও সূত্রের খবর। এর পরেই গেস্টহাউসের পক্ষ থেকে পুলিশের কাছে গিয়ে পুরো বিষয়টি জানানো হয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

unnatural death Gariahat Dover Lane SAIL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE