Advertisement
২৬ এপ্রিল ২০২৪
weather

Weather Update: বুধেও কলকাতায় বৃষ্টির পূর্বাভাস! আইপিএলের ইডেনে বইতে পারে ৫০ কিমি বেগে ঝোড়ো হাওয়া

বৃষ্টি আর ঝোড়ো হাওয়ায় ভাসতে পারে কোহলী বনাম রাহুলের ম্যাচ। শনিবার পর্যন্ত বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে হাওয়া অফিস।

ঝড়ো হাওয়া-সহ বৃষ্টির পূর্বাভাসে ভাসতে পারে ম্যাচ।

ঝড়ো হাওয়া-সহ বৃষ্টির পূর্বাভাসে ভাসতে পারে ম্যাচ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১১:৪৪
Share: Save:

বুধবার ইডেনে মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু আদৌ হবে তো সেই ম্যাচ? হাওয়া অফিসের পূর্বাভাসে ঘনাচ্ছে আশঙ্কার মেঘ। বুধবার কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সঙ্গে বইতে পারে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া। পূর্বাভাস সত্যি হলে পণ্ড হতে পারে বুধবারের আইপিএল ম্যাচ।হাওয়া অফিস জানাচ্ছে, বুধবার ও বৃহস্পতিবার কলকাতা, হাওড়া, দুই ২৪ পরগনা, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের পাঁচ জেলাতেও আগামী ২৪ ঘণ্টায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। মঙ্গলবার দুপুরে শহরে বিক্ষিপ্ত বৃষ্টি হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ পরিষ্কার হয়ে যায়। বাতাসে আর্দ্রতাজনিত অস্বস্তিও বজায় রয়েছে।

তবে বুধবার দুপুরের পর থেকে শহরে বৃষ্টি নামতে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দফতর। সে ক্ষেত্রে ভাসতে পারে বিরাট কোহলী বনাম লোকেশ রাহুলের ম্যাচ। হাওয়া অফিস জানাচ্ছে, আগামী শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গ জুড়ে হালকা বৃষ্টি হতে পারে। বিশেষত ভাসতে পারে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE