Advertisement
১১ মে ২০২৪
EM Bypass

Road Accident: বেপরোয়া গতির গাড়ির ধাক্কায় মৃত স্ত্রী, আহত স্বামী

দু’দিকে ধাক্কার জেরে মিনুদের গাড়ির সামনের এবং পিছনের দিক দুমড়ে গিয়েছে। সেই গাড়ির ভিতরে পড়ে ছিল চটি, জুতো।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। নিজস্ব চিত্র

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ০৬:৫২
Share: Save:

সিগন্যালে দাঁড়িয়ে থাকা গাড়িতে বেপরোয়া গতিতে আসা একটি গাড়ি ধাক্কা মারায় মৃত্যু হল এক মহিলার। গুরুতর জখম তাঁর স্বামী। তাঁরা দু’জনেই দাঁড়িয়ে থাকা গাড়িটিতে ছিলেন। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে, ই এম বাইপাসের বেলেঘাটা মেন রোডের সিগন্যালে। পুলিশ সূত্রের খবর, মৃতা মহিলার নাম মিনু ঢনঢনিয়া (৪৯)। গুরুতর জখম হয়েছেন তাঁর স্বামী দেবকিষাণ ঢনঢনিয়া (৫১)। ওই দম্পতির বাড়ি নিউ আলিপুরে।

পুলিশ জানিয়েছে, মিনু এবং দেবকিষাণ গাড়িতে করে ই এম বাইপাস দিয়ে রুবির দিকেযাচ্ছিলেন। বেলেঘাটা মেন রোডের সিগন্যালে দাঁড়িয়ে ছিল তাঁদের গাড়িটি। সেই সময়ে পিছন থেকে বেপরোয়া গতিতে এসে একটি গাড়ি ধাক্কা মারে মিনুদের গাড়িতে। সেই ধাক্কার অভিঘাত এতটাই ছিল যে, মিনুদের গাড়িটিএগিয়ে গিয়ে একটি লরিকে ধাক্কা মারে। জখম দম্পতিকে উদ্ধার করে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মিনুকে মৃত বলে ঘোষণা করা হয়। দেবকিষাণ সেখানেই ভর্তি আছেন।

দু’দিকে ধাক্কার জেরে মিনুদের গাড়ির সামনের এবং পিছনের দিক দুমড়ে গিয়েছে। সেই গাড়ির ভিতরে পড়ে ছিল চটি, জুতো। অন্য গাড়িটির সামনেটা ভেঙে চুরমার। দুর্ঘটনার পরে দু’টি গাড়িকেই হেফাজতে নেয় বেলেঘাটা থানার পুলিশ। বেপরোয়া গতিতে চালানো গাড়ির চালককেওগ্রেফতার করা হয়েছে। তবে লরিটি পালিয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

EM Bypass beleghata Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE