Advertisement
২০ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: আর্থিক অনটন, অ্যাসিড খেয়ে ‘আত্মঘাতী’

পুলিশ জানিয়েছে, মৃতার নাম দীপা সরকার (৫৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাপুজিনগরে নিজেদের তেতলা বাড়িতে স্বামী ও মেয়ের সঙ্গে থাকতেন দীপা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ০৭:৪৫
Share: Save:

পড়ুয়াদের দেওয়া বাড়িভাড়ার টাকাতেই চলত সংসার। কিন্তু করোনার কারণে গত প্রায় দু’বছর কলেজ-বিশ্ববিদ্যালয় কার্যত না খোলায় আয়ের সেই পথও বন্ধ হয়ে গিয়েছিল। ফলে দীর্ঘদিন ধরে অবসাদে ভুগছিলেন গৃহকর্ত্রী। অভিযোগ, সেই কারণেই বুধবার সকালে আচমকা অ্যাসিড খান তিনি। পরিবারের সদস্যেরা সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। ঘটনাটি ঘটেছে যাদবপুর থানার বাপুজিনগর এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃতার নাম দীপা সরকার (৫৫)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাপুজিনগরে নিজেদের তেতলা বাড়িতে স্বামী ও মেয়ের সঙ্গে থাকতেন দীপা। বাড়ির দু’টি তল তাঁরা ভাড়া দিতেন আশপাশের কয়েকটি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের। সেই টাকাতেই চলত সংসার। কিন্তু দীর্ঘ সময় ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় গত কয়েক মাস কোনও পড়ুয়া ভাড়া থাকছিলেন না। ফলে দীপাদের পরিবারে দেখা দিয়েছিল আর্থিক অনটন। স্থানীয় সূত্রের খবর, এর জেরে মাঝেমধ্যেই বাড়িতে অশান্তি হত।

মৃতার পরিবার সূত্রে পুলিশ জেনেছে, এ দিন সকালে অ্যাসিড খাওয়ার পরে দীপাকে ঘরের ভিতরে পড়ে থাকতে দেখা যায়।
পরিবারের লোকজন তাঁকে বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে জানান। যাদবপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আজ, বৃহস্পতিবার মৃতদেহের ময়না-তদন্ত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide financial crisis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE