Advertisement
০২ মে ২০২৪
Unnatural Death

জোকায় উদ্ধার ১৮ বছরের তরুণীর দেহ, ঝাঁপ ১১ তলা থেকে? টেবিলে ইংরেজিতে টাইপ করা ‘নোট’

জোকার একটি আবাসনের ১১ তলায় থাকতেন ওই তরুণী। বারান্দা থেকে তিনি নীচে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। মিলেছে সুইসাইড নোটও।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৪
Share: Save:

জোকায় ১৮ বছরের তরুণীর অস্বাভাবিক মৃত্যু। আবাসনের নীচ থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। তরুণী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তাঁর ঘরের টেবিল থেকে একটি ‘সুইসাইড নোট’ও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত তরুণীর নাম অনামিকা সর্দার (১৮)। তিনি জোকায় ঠাকুরপুকুর থানা এলাকায় ‘মদগুল অন্তরা’ নামক একটি আবাসনে থাকতেন। আবাসনের ১১ তলায় থাকতেন ওই তরুণী। শনিবার ভোর সাড়ে ৫টা নাগাদ তাঁর দেহ উদ্ধার করা হয়েছে আবাসনের নীচে দরজার সামনে থেকে। রক্তে ভেসে যাচ্ছিল চারপাশ। নিথর হয়ে পড়ে ছিলেন ওই তরুণী। স্থানীয়েরাই দেখে পুলিশে খবর দেন।

তরুণীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তাঁর ১১ তলার ফ্ল্যাটের ঘর থেকে একটি চিঠি পাওয়া গিয়েছে। পুলিশ জানিয়েছে, ফ্ল্যাটের বসার ঘরের টেবিলের উপরে যে চিঠিটি পড়ে ছিল, তা হাতে লেখা নয়। ইংরেজিতে টাইপ করে ওই চিঠি লেখা হয়েছে। চিঠির বক্তব্য অনুযায়ী, ১১ তলার বারান্দা থেকে নীচে ঝাঁপ দিয়ে তরুণী আত্মঘাতী হয়েছেন।

তরুণীকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গিয়েছিল পুলিশ। চিকিৎসক সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর সারা শরীরে অনেক আঘাত ছিল। তবে এখনও পর্যন্ত কোনও তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি থানায়। ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Death Woman Dies JOka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE