Advertisement
০৫ মে ২০২৪
unnatural death

কলকাতায় রহস্যমৃত্যু প্রাক্তন বিমানসেবিকার, রক্তাক্ত দেহ উদ্ধার বাইপাস সংলগ্ন বহুতলের নীচে

শনিবার বিকেলে পুলিশ খবর পায়, এলাকায় একটি বহুতলের নীচে রক্তাক্ত অবস্থায় এক তরুণী পড়ে রয়েছেন। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ছাদ থেকে পড়েই মৃত্যু হয়েছে ২৭ বছরের ওই তরুণীর।

মেট্রোপলিটন এলাকায় প্রাক্তন বিমানসেবিকার রহস্যমৃত্যু।

মেট্রোপলিটন এলাকায় প্রাক্তন বিমানসেবিকার রহস্যমৃত্যু। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২২:৪৬
Share: Save:

বাইপাস লাগোয়া মেট্রোপলিটন এলাকার প্রাক্তন বিমানসেবিকার রহস্যমৃত্যু। একটি বহুতলের নীচে তাঁর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ছুটে যায় প্রগতি ময়দান থানার পুলিশ। তাঁকে কি ধাক্কা মেরে বহুতলের ছাদ থেকে নীচে ফেলে দেওয়া হল, না কি আত্মহত্যা করেছেন, খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, দেবপ্রিয়া বিশ্বাস নামে বছর ২৭ এর ওই তরুণী একটি বিমান সংস্থায় বিমানসেবিকার চাকরি করতেন। কিন্তু বছর দেড়েক আগে সেই চাকরি তিনি ছেড়ে দেন বলে জানা যাচ্ছে। বর্তমানে বাড়িতেই থাকতেন। শনিবার বিকেল নাগাদ প্রগতি ময়দান থানার পুলিশ খবর পায়, একটি বহুতলের নীচে রক্তাক্ত অবস্থায় এক তরুণী পড়ে রয়েছেন। হাতের মুঠোয় ধরা চাবির গোছা। পুলিশ পৌঁছয়। গুরুতর আহত অবস্থায় দেবপ্রিয়াকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ছাদ থেকে তিনি পড়ে যান। কিন্তু দেবপ্রিয়ার মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

শনিবারই মেট্রোপলিটন এলাকায় দিদির ফ্ল্যাটে আসেন দেবপ্রিয়া। পুলিশ সূত্রে খবর, বিকেলে চার তলার ছাদে দাঁড়িয়েছিলেন দেবপ্রিয়া। সেখান থেকেই তিনি নীচে পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Airhostess Qatar Airways
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE