Advertisement
০৭ মে ২০২৪
Death

ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের

আট মাস ধরে ওই আবাসনের পাঁচতলায় ছাদের একটি ঘরে সপরিবার ভাড়া থাকতেন কাইজ়ার। তিনি আদতে বিহারের বাসিন্দা। ঘটনার সময়ে কাইজ়ারের স্ত্রী ঘুমোচ্ছিলেন।

representational image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ০৭:২৭
Share: Save:

একটি পাঁচতলা বহুতলের ছাদ থেকে পড়ে অস্বাভাবিক মৃত্যু হল এক যুবকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কাইজ়ার আনসারি (২৭)। বুধবার রাত ২টো নাগাদ একবালপুর থানা এলাকার ডাক্তার সুধীর বসু রোডের একটি বহুতলে এই ঘটনা ঘটে। ঘটনাটি ঘিরে এলাকায় শোরগোল পড়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বুধবার রাতে হঠাৎ ওই বহুতলের একটি ফ্ল্যাট থেকে ভারী কিছু নীচে পড়ার আওয়াজ শুনতে পান অন্য আবাসিকেরা। ঘুম ভেঙে যায় কয়েক জনের। তাঁরা নীচে নেমে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কাইজ়ার। ওই আবাসিকেরাই পুলিশে খবর দেন। এর পরে পুলিশ এসে কাইজ়ারকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশ জানিয়েছে, আট মাস ধরে ওই আবাসনের পাঁচতলায় ছাদের একটি ঘরে সপরিবার ভাড়া থাকতেন কাইজ়ার। তিনি আদতে বিহারের বাসিন্দা। ঘটনার সময়ে কাইজ়ারের স্ত্রী ঘুমোচ্ছিলেন। হঠাৎ আবাসনের মধ্যে শোরগোলে তাঁর ঘুম ভেঙে যায়। নীচে গিয়ে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন মহিলা। আশেপাশের কয়েকটি বাড়ির বাসিন্দারা জানিয়েছেন, তাঁরা কাইজ়ারকে বহু ক্ষণ ছাদে পায়চারি করতে দেখেছিলেন।

তদন্তে পুলিশ জানিয়েছে, ওই ছাদের পাঁচিল এতটাই উঁচু যে, অসতর্কতায় কারও পড়ে যাওয়ার সম্ভাবনা প্রায় নেই। তাই কী ভাবে কাইজ়ার পড়ে গেলেন, তা তদন্ত করে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। মেলেনি সুইসাইড নোটও। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, উঁচু থেকে পড়েই এই মৃত্যু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Ekbalpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE