Advertisement
৩০ নভেম্বর ২০২২
RG Kar Medical College and Hospital

স্টোভ ফেটে জখম যুবক, পুড়ে গেল গুদাম

জখম অবস্থায় ওই যুবককে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, জখম যুবকের নাম অরিন্দম নাগ। তাঁর শরীরের ৪০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছে।

তৎপর: গুদামের আগুন নেভানোর কাজ চলছে। সোমবার, দমদম রোডে। নিজস্ব চিত্র

তৎপর: গুদামের আগুন নেভানোর কাজ চলছে। সোমবার, দমদম রোডে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২০ ০১:২১
Share: Save:

স্টোভ বিস্ফোরণে পুড়ে গেলেন এক যুবক। স্টোভের আগুন ছড়িয়ে গিয়ে পুড়ে গেল বস্তির ভিতরে থাকা পিচবোর্ডের গুদামও। সোমবার, দোলের দিন সকাল সাড়ে ১১টা নাগাদ ওই ঘটনা ঘটে চিৎপুর থানা এলাকার দমদম রোডে সিআইটি আবাসনের কাছে। জখম অবস্থায় ওই যুবককে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, জখম যুবকের নাম অরিন্দম নাগ। তাঁর শরীরের ৪০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছে।

Advertisement

পুলিশ জানায়, দোল উপলক্ষে এ দিন ওই এলাকায় খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়েছিল। তার জন্য ওই আবাসনের পাশের রাস্তায় রান্না করা হচ্ছিল। রান্না করছিলেন অরিন্দমই। আচমকাই স্টোভ ফেটে যায় এবং সেই আগুন পাশের গুদামে ছড়িয়ে পড়ে বলে পুলিশের অনুমান।

খবর পেয়ে দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। দমকল আধিকারিকেরা জানান, ওই গুদামে পিচবোর্ড, কাগজ-সহ নানা দাহ্য বস্তু ছিল। তার জেরেই গুদামে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। দমকলের প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণে আসে।

যেখানে আগুন লেগেছিল তার পাশেই রয়েছে বিদ্যুতের ট্রান্সফর্মার। গুদামে আগুন লেগেছে দেখে আতঙ্কিত হয়ে পড়েন সংলগ্ন আবাসনের বাসিন্দারাও। তাঁদের অনেকেই ঘর ছেড়ে বাইরে বেরিয়ে আসেন।

Advertisement

আরও পড়ুন: জনতা বলছে, যুদ্ধ চাই না

পুলিশ জানিয়েছে, এই ঘটনা নিয়ে এ দিন রাত পর্যন্ত দমকলের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, পিচবোর্ড ও কাগজে ঠাসা গুদামে কোনও ভাবে আগুনের ফুলকি উড়ে গিয়ে পড়ে। বাসিন্দাদের একাংশ জানিয়েছেন, ওই জায়গায় কয়েক বছর আগেও আগুন লেগেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.