Advertisement
০৫ মে ২০২৪
COVID-19

COVID-19 vaccine: কলকাতার বেসরকারি হাসপাতালে মেয়াদ উত্তীর্ণ টিকাদান! তদন্তের নির্দেশ স্বাস্থ্য কমিশনের

মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও টিকা দেওয়ার অভিযোগ করেছেন কলকাতার বাসিন্দা মণীশ ঝুনঝুনওয়ালা।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ২০:৪২
Share: Save:

কলকাতার একটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে মেয়াদ উত্তীর্ণ কোভিড টিকা দেওয়ার অভিযোগ করলেন শহরের এক বাসিন্দা। এই অভিযোগ তদন্ত করে দেখার জন্য ডিরেক্টর অব হেল্‌থ সার্ভিসেস-কে নির্দেশ দিয়েছে স্বাস্থ্য কমিশন।

মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও টিকা দেওয়ার অভিযোগ করেছেন কলকাতার বাসিন্দা মণীশ ঝুনঝুনওয়ালা। স্বাস্থ্য কমিশনের কাছে তাঁর দাবি, চলতি বছরের ২৬ মার্চ মা-বাবাকে সঙ্গে নিয়ে শহরের একটি বেসরকারি হাসপাতালের কোভিড টিকা নিতে যান। তবে তাঁরা টিকা নেওয়ার পর তিনি খেয়াল করেন যে ২০২২ সালের ৫ ফেব্রুয়ারি ওই টিকা ব্যবহারের মেয়াদ শেষ হয়ে গিয়েছে।

স্বাস্থ্য দফতর সূত্রে খবর, মণীশের অভিযোগ তদন্তের পাশাপাশি পুলিশকে ওই টিকার ভায়াল পরীক্ষার জন্য ডিরেক্টর অব হেল্‌থ সার্ভিসেস-এর কাছে তা পাঠানোর নির্দেশ দিয়েছেন স্বাস্থ্য কমিশনের চেয়ারম্যান বিচারপতি (অবসরপ্রাপ্ত) অসীমকুমার বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, ওই বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করারও কথা জানিয়েছেন তিনি। ইতিমধ্যেই ওই ভায়ালটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 COVID-19 Vaccine Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE