Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kunal Ghosh

অভিযুক্তদের দেখলে থানায় জানাতে বলল শাসক দল

বিজেপির নবান্ন অভিযান কর্মসূচির দিন কলকাতা ও হাওড়ার একাধিক জায়গায় অশান্তি হয়েছে। সেই অশান্তির জন্য বিজেপির দিকেই আঙুল তুলেই এ দিন দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবি করেছেন তৃণমূলের মুখাপাত্র কুণাল।

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৫:৪৯
Share: Save:

নবান্ন অভিযানে অশান্তির ঘটনায় অভিযুক্তদের দেখলে পুলিশে খবর দিতে বলল শাসক দল তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘‘যারা ওই অশান্তি করেছে তাদের শাস্তি পেতেই হবে।’’ বিজেপি অবশ্য এই ঘোষণার পিছনে হামলার চক্রান্ত দেখছে।

বিজেপির নবান্ন অভিযান কর্মসূচির দিন কলকাতা ও হাওড়ার একাধিক জায়গায় অশান্তি হয়েছে। সেই অশান্তির জন্য বিজেপির দিকেই আঙুল তুলেই এ দিন দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবি করেছেন তৃণমূলের মুখাপাত্র কুণাল। তিনি বলেন, ‘‘যারা সরকারি সম্পত্তি নষ্ট করেছে, পুলিশকে আক্রমণ করে গাড়ি জ্বালিয়ে দিয়েছে তাদের বিরুদ্ধে পুলিশ আইনি ব্যবস্থা শুরু করেছে।’’ এই কাজে সাধারণ মানুষের প্রতি তাঁর আবেদন, ‘‘ছবিতে যাদের এ সব করতে দেখা গিয়েছে তাদের দেখলেই স্থানীয় থানায় জানান।’’

রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য অবশ্য বলেন, ‘‘এর পিছনে নির্বাচন পরবর্তী হিংসার মতো কিছু করার পরিকল্পনা থাকতে পারে।’’ পাশাপাশি তাঁর এ-ও দাবি, ‘‘তৃণমূল খোঁজ নিয়ে দেখুক, সেদিন যাঁরা কর্মসূচিতে ছিলেন পাড়ার মানুষ আজ তাঁদের বীরের মর্যাদা দিচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh TMC Nabanna Abhijan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE