Advertisement
১১ মে ২০২৪
Kunal Ghosh

TMC and BJP: ‘খুনি’ সাদ্দামের সঙ্গে ছবি দেখিয়ে আক্রমণ কুণালের, ‘জেলখাটা আসামি’: শুভেন্দু

নিউ ব্যারাকপুরের রমা দে এবং তাঁর মেয়ে রিয়াকে হুগলি নদীর পাড়ে জীবন্ত অবস্থায় পুড়িয়ে খুনের অভিযোগ হলদিয়ার বাসিন্দা সাদ্দামের বিরুদ্ধে।

শুভেন্দু অধিকারীকে আক্রমণ কুণাল ঘোষের।

শুভেন্দু অধিকারীকে আক্রমণ কুণাল ঘোষের। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৩:২৪
Share: Save:

মা এবং মেয়েকে পুড়িয়ে খুনের ঘটনায় অভিযুক্তের সঙ্গে ছবি তুলে ধরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সেই ছবি টুইটারে তুলে ধরেছেন কুণাল। যদিও কুণালের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন শুভেন্দু।
২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি নিউ ব্যারাকপুরের বাসিন্দা রমা দে এবং তাঁর মেয়ে রিয়াকে হুগলি নদীর পাড়ে জীবন্ত পুড়িয়ে খুনের অভিযোগ ওঠে হলদিয়ার বাসিন্দা সাদ্দাম হোসেনের বিরুদ্ধে। বছর দু’য়েক বাদে সোমবার সেই সাদ্দামের সঙ্গে শুভেন্দুর তিনটি ছবি টুইটারে তুলে ধরেছেন কুণাল। তখন অবশ্য শুভেন্দু তৃণমূলে ছিলেন। ছবির পাশাপাশি কুণালের কুশলী আক্রমণ, ‘হলদিয়াতে মা-মেয়েকে পুড়িয়ে মারার ঘটনার সেই সাদ্দামের পর পর ছবি শুভেন্দুর সঙ্গে। ছবি কি ঠিক? ছবি ঠিক হলে শুভেন্দু জবাব দিক। ও এই সাদ্দামের পৃষ্ঠপোষক ছিল কি না। দেখুন, কার জন্য কীভাবে ওখানে তৃণমূলের বদনাম হয়েছিল। ওর চোখ দিয়ে এলাকাকে দেখেছিল দল। আর ও কী করেছে। আজ সাধু সাজছে।’

খুনের ঘটনায় অভিযুক্তের সঙ্গে ছবি তুলে ধরে কুণালের এই আক্রমণ উড়িয়ে দিয়েছেন শুভেন্দু। তাঁর জবাব, ‘‘জেলখাটা আসামির কোনও প্রশ্নের উত্তর দেব না আমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh Suvendu Adhikar TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE