Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sandhya Mukhopadhyay

Sandhya Mukhopadhyay: সন্ধ্যা মুখোপাধ্যায়ের বাঁ পায়ে সফল অস্ত্রোপচার, শারীরিক অবস্থাও স্থিতিশীল

কোভিডে আক্রান্ত হওয়ার পর বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় সন্ধ্যাকে।

সন্ধ্যা মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

সন্ধ্যা মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১৮:১১
Share: Save:

শুক্রবার বাঁ পায়ের ফিমারে অস্ত্রোপচার হল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, অস্ত্রোপচার সফল হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল এবং সন্তোষজনক। খাওয়াদাওয়াও করছেন তিনি।

কোভিডে আক্রান্ত হওয়ার পর বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় সন্ধ্যাকে। তাঁর হৃদ্‌যন্ত্রের পাশাপাশি বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গেও সমস্যা দেখা গিয়েছিল। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক ছিল।

কিন্তু পরিস্থিতি ধীরে ধীরে অনেকটাই উন্নত হয়েছে। হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে জানানো হয়েছে, সন্ধ্যার ফুসফুস এবং হৃদ্‌যন্ত্রের কার্যক্ষমতার অনেকটাই উন্নতি হয়েছে।

গত ২৭ জানুয়ারি বাড়িতে খুব অসুস্থ হয়ে পড়েন সন্ধ্যা। রাজ্য সরকারের উদ্যোগে গ্রিন করিডর করে তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সে দিন তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে হেতু গায়িকা কোভিডে আক্রান্ত হয়েছিলেন এব‌ং এসএসকেএম-এ কোভিড ওয়ার্ড নেই, তাই তাঁকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Mukhopadhyay Hospitalization
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE