Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

হেঁটমুণ্ড ঊর্ধ্বপদ, মুকুল গমনের পর পদ্মের সাংবাদিক বৈঠক উল্টে গেল ফেসবুকে

ক্যামেরা ঠিক করে ফের লাইভ শুরু হলেও অনেকটা সময় দেখা যায় দলের রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার মাথা মাটির দিকে করে প্রতিক্রিয়া দিচ্ছেন।

শুক্রবার বিজেপি-র সাংবাদিক বৈঠকের ফেসবুক লাইভে উল্টে যায় ক্যামেরা।

শুক্রবার বিজেপি-র সাংবাদিক বৈঠকের ফেসবুক লাইভে উল্টে যায় ক্যামেরা। ফেসবুক ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৯:৫৪
Share: Save:

মুকুল রায় বিজেপি ছাড়ার পরে পরেই প্রতিক্রিয়া জানানোর সময় বিজেপি নেতৃত্বের খেয়ালই ছিল না ক্যামেরা উল্টোবসিয়ে ফেসবুক লাইভ হচ্ছে। বেশ কিছুক্ষণ চলার পরে হুঁশ হতেই বন্ধ করে দেওয়া হয় সম্প্রচার। ক্যামেরা ঠিক করে ফের লাইভ শুরু হলেও অনেকটা সময় দেখা যায় দলের রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার মাথা মাটির দিকে করে প্রতিক্রিয়া দিচ্ছেন। সংশোধন করতে করতেই ফেসবুকে নানা ব্যাঙ্গ-বিদ্রুপ শুরু হয়ে যায়। অনেকেই মুকুলের দলত্যাগের সঙ্গে বিজেপি-র মাথা হেঁট হয়েছে বলে তুলনা টানতে শুরু করেন।

ভোট পরবর্তী গোলমাল নিয়ে প্রায় প্রতি দিন যে সাংবাদিক বৈঠক করে বিজেপি তেমনটা এ দিনও করার কথা ছিল। দলের তরফে জানানো হয়েছিল, বিকেল ৪টের সময় রাজ্য সদর দফতরে সাংবাদিক বৈঠক করবেন জয়প্রকাশ এবং রাজ্যের অন্যতম মুখপাত্র প্রণয় রায়। তবে মুকুল তৃণমূলে যোগ দিচ্ছেন জানার পরেই সাংবাদিক বৈঠকের সময় পিছিয়ে যায়। গোড়ায় মুকুল প্রসঙ্গে না গিয়ে ভোট পরবর্তী সময়ে বাংলায় কোথায় কোথায় বিজেপি কর্মীরা আক্রান্ত ও ঘরছাড়া তার হিসাব পেশ করেন জয়প্রকাশ। পরে মুকুল প্রসঙ্গে তিনি বলেন, ‘‘ওঁকে অভিনন্দন। তবে ওঁকে ধমকে, চমকে বিজেপি-তে রাখা হয়েছিল বলা হলে মুকুল রায়কেই অপমান করা হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Facebook Live
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE