Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madan Mitra

হাই কোর্টের নির্দেশে জামিন পেলেও আপাতত হাসপাতালেই থাকতে হবে মদন মিত্রকে

মদনের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের এক চিকিৎসক জানিয়েছেন, এখনও মদনের বুধ ধড়ফড়ানি কমেনি। তাই আরও কিছু দিন উডবার্ন ওয়ার্ডেই থাকতে হবে তাঁকে।

জামিন পেলেও আপাতত হাসপাতালেই থাকতে হবে অসুস্থ মদনকে।

জামিন পেলেও আপাতত হাসপাতালেই থাকতে হবে অসুস্থ মদনকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৪:২০
Share: Save:

নারদ-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। শুক্রবার ওই মামলায় হাই কোর্ট তাঁর অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন মঞ্জুর করেছে। কিন্তু জামিন পেলেও আপাতত হাসপাতালেই থাকতে হবে অসুস্থ মদনকে। আগামী সপ্তাহে তাঁর রক্ত এবং এক্সরে রিপোর্ট দেখার পরেই মদনকে ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

গত ১৭ মে নারদ-মামলায় গ্রেফতার করা হয় মদন মিত্র-সহ রাজ্যের চার নেতা-মন্ত্রীকে। গ্রেফতারের কিছু দিন আগেই মদন করোনা-আক্রান্ত হন। গ্রেফতার হওয়ার রাতেই মদন-সহ চার নেতা-মন্ত্রীকে নিজাম প্যালেস থেকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতেই অসুস্থ হয়ে পড়েন মদন। তাঁকে তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়। সেই সময় চিকিৎসকেরা জানিয়েছিলেন, মদনের শরীরে কোভিড পরবর্তী সমস্যা দেখা দেওয়ায় তাঁর অক্সিজেনের দরকার পড়ছিল। ফুসফুসেও সংক্রমণের চিহ্ন ধরা পড়ে। সেই থেকে তিনি এসএসকেএমেই চিকিৎসাধীন রয়েছেন।

মদনের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের এক চিকিৎসক জানিয়েছেন, এখনও মদনের বুধ ধড়ফড়ানি কমেনি। দরকার পড়ছে অক্সিজেনেরও। তাই আরও কিছু দিন উডবার্ন ওয়ার্ডেই থাকতে হবে তাঁকে। আগামী সপ্তাহে তাঁর রক্ত পরীক্ষার পাশাপাশি বুকের এক্সরে করা হবে। সেই সব রিপোর্ট দেখার পরেই মদনকে ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন ওই চিকিৎসক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE