Advertisement
২৬ এপ্রিল ২০২৪
21st July

21st July Rally: ২১শের প্রচারে ছবি মলয়েরও

খাস কলকাতায় নজর কেড়েছে মমতা, অভিষেকের সঙ্গে আইনমন্ত্রী মলয় ঘটকের ছবি দেওয়া হোর্ডিং।

২১ জুলাইয়ের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছে মন্ত্রী মলয় ঘটকের ছবিও। মহাজাতি সদনের সামনে।

২১ জুলাইয়ের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছে মন্ত্রী মলয় ঘটকের ছবিও। মহাজাতি সদনের সামনে। ছবি: রণজিৎ নন্দী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ০৭:৫০
Share: Save:

একুশে জুলাইয়ের প্রচারে শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ব্যবহার করা যাবে বলে নির্দেশ দিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও প্রচারে অভিষেকের ছবি কর্মী-সমর্থকেরা ব্যবহার করেছেন। কিন্তু খাস কলকাতায় নজর কেড়েছে মমতা, অভিষেকের সঙ্গে আইনমন্ত্রী মলয় ঘটকের ছবি দেওয়া হোর্ডিং। দেখে মনে হচ্ছে, দলে নেতৃত্বের তালিকায় মলয় যেন ‘তিন নম্বর’।

মহাজাতি সদনের কাছে চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে রাস্তার মাঝখানে পরপর তিনটি ছবি দিয়ে একুশে জুলাইয়ের কর্মসূচির প্রচার করা হয়েছে। ছবি তিনটি মমতা, অভিষেক ও মলয়ের। ছবিগুলি দেওয়া হয়েছে ওয়েস্টবেঙ্গল তৃণমূল লিগ্যাল সেল, হাই কোর্ট ইউনিটের নামে।

কেন এই ব্যতিক্রম? এ ব্যাপারে যোগাযোগ করা যায়নি মন্ত্রী মলয়ের সঙ্গে। তবে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘‘সাধারণ সম্পাদক অভিষেক প্রচারের জন্য যে সিডি দিয়েছিলেন সেখানেও শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিই ছিল। এবং সেই মতো সারা রাজ্যে নেত্রীর ছবিই মূলত ব্যবহার হয়েছে। কোথাও শাখা সংগঠনে এই রকম কিছু হতে পারে। সেটা নিয়ম ভাঙা নয়।’’ মলয় দলের আইনজীবী সংগঠনের চেয়ারম্যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

21st July Mamata Banerjee Malay Ghatak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE