Advertisement
১০ মে ২০২৪
Mamata Banerjee

Martyrs’ Day, July 21: আড়ি পাতা রুখতে ফোনে স্টিকিং প্লাস্টার লাগিয়েছেন মমতা, ভাষণের মাঝে দেখালেন নিজেই

রাজনৈতিক নেতাদের ফোনে আড়ি পাতার বিষয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরকারকে দায়ী করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজের ফোন দেখাচ্ছেন মমতা

নিজের ফোন দেখাচ্ছেন মমতা নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৫:৪৮
Share: Save:

ফোনের ক্যামেরায় স্টিকিং প্লাস্টার লাগিয়ে ফেলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কেন? তার জবাব অবশ্য নিজেই দিলেন মমতা। বললেন, কেন্দ্রের ফোনে আড়ি পাতার হাত থেকে বাঁচতেই এই পদক্ষেপ।

২১ জুলাইয়ের মঞ্চে পেগাসাস বিতর্কে মুখ খুললেন মমতা। ভাষণ শুরু করার পরেই নিজের ফোন হাতে তুলে সবাইকে দেখান মমতা। বলেন, ‘‘আমি কোনও রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারি না। কারণ ফোন ট্যাপ হচ্ছে। আমি তো আমার ফোনের ক্যামেরায় স্টিকিং প্লাস্টার লাগিয়ে দিয়েছি।’’ রাজনৈতিক নেতা থেকে শুরু করে বিচারপতি ও সমাজের অন্যান্য স্তরের বিশিষ্ট ব্যক্তিদের ফোনে আড়ি পাতার বিষয়ে মমতা সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরকারকে দায়ী করেন।

উনিশের লোকসভা নির্বাচনের প্রচারে রাজ্যে একের পর এক সভা করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। সেই সময় নাগরাকাটার জনসভায় দাঁড়িয়ে আলিপুরদুয়ারের প্রার্থী জন বার্লা ও কোচবিহারের প্রার্থী নিশীথ প্রামাণিককে আক্রমণ করে মমতা বলেছিলেন, ‘‘সিবিআইয়ের রিপোর্টে সব তথ্য থাকা সত্ত্বেও বড় বড় কথা বলেন মোদী। গণতান্ত্রিকভাবে লিউকোপ্লাস্টার লাগিয়ে ওঁর কথা বন্ধ করে দেব।’’ এ বার নিজের ফোনের ক্যামেরা স্টিকিং প্লাস্টার দিয়ে ঢেকে দিলেন মমতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee mobile 21 July Rally Pegasus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE