Advertisement
০২ মে ২০২৪
Ashoke Bhattachrya

রত্না-স্মরণে বার্তা মমতা-সৌরভদের

শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের স্ত্রী এবং সিপিএম কর্মী রত্না ভট্টাচার্যের স্মরণে সমবেত হলেন নানা ক্ষেত্রের অগণিত মানুষ।

রত্না ভট্টাচার্য।

রত্না ভট্টাচার্য। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১২:৩১
Share: Save:

রাজ্যের প্রাক্তন মন্ত্রী, শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের স্ত্রী এবং সিপিএম কর্মী রত্না ভট্টাচার্যের স্মরণে সমবেত হলেন নানা ক্ষেত্রের অগণিত মানুষ। অশোকবাবুকে শোকবার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টি-২০ বিশ্বকাপের জন্য এখন দুবাইয়ে রয়েছেন প্রাক্তন ক্রিকেটার এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ভিডিয়ো-বার্তা পাঠিয়ে তিনি স্মরণ করেছেন রত্না ‘কাকিমা’কে। ভিডিয়োয় বার্তা পাঠিয়েছেন প্রাক্তন ফুটবলার ভাইচুং ভুটিয়া, প্রাক্তন ক্রিকেটার দেবাং গাঁধীরাও। শিলিগুড়ির নেতাজি হাই স্কুলের প্রেক্ষাগৃহ রবিবার ভরে গিয়েছিল নানা অংশের মানুষের ভিড়ে, বাইরে মাঠে থেকেও স্মরণ-সভায় অংশগ্রহণ করেছেন অনেকে। অশোকবাবুর কথায়, ‘‘মন্ত্রী বা মেয়রের স্ত্রী হিসেবে নিজেকে কখনও জাহির করেননি উনি। একেবারে সাধারণ থাকা, সকলের সঙ্গে মেশার জন্য মানুষ যে এ ভাবে ওঁকে ভালবেসেছেন, তা দেখে আমি অভিভূত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashoke Bhattachrya Mamata Banerjee Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE