Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Duare Sarkar: তিন কোটির বেশি মানুষ এসেছেন দুয়ারে সরকার ক্যাম্পে, টুইটে জানালেন মুখ্যমন্ত্রী মমতা

মুখ্যমন্ত্রীর ঘোষণার পর ২০২০ সালের ডিসেম্বরে শুরু হয় দুয়ারে সরকার প্রকল্প। পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা মেলে এই ক্যাম্পে।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৪
Share: Save:

দুয়ারে সরকার প্রকল্পের উচ্ছ্বসিত প্রশংসা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৬ অগস্ট থেকে তিন কোটিরও বেশি মানুষ দুয়ারে সরকার ক্যাম্পে পরিষেবা নিতে এসেছেন বলে জানিয়েছেন তিনি। আরও বেশি সংখ্যক মানুষকে সরকারি ক্যাম্পে আসার আহ্বানও জানিয়েছেন। এই সাফল্যের জন্য পশ্চিমবঙ্গ সরকারের অফিসারদেরও শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

শুক্রবার সকাল ১১টা নাগাদ নিজের আইফোন থেকে টুইট করেছেন মমতা। তিনি লিখেছেন, '১৬ অগস্ট থেকে তিন কোটিরও বেশি মানুষ দুয়ারে সরকার ক্যাম্পে এসেছেন। এই কথা জানাতে পেরে আমি খুব খুশি। এই উদ্যোগকে সফল করার জন্য পশ্চিমবঙ্গ সরকারের অফিসারদের অভিনন্দন জানাই। বাংলার মানুষকে ধন্যবাদ জানাই ক্যাম্পে এসে সমস্ত সুযোগ সুবিধা নেওয়ার জন্য।’

মুখ্যমন্ত্রীর ঘোষণার পর ২০২০ সালের ডিসেম্বরে শুরু হয় দুয়ারে সরকার প্রকল্প। খাদ্যসাথী, স্বাস্থ্যসাথী, শিক্ষাশ্রী, কন্যাশ্রী, রূপশ্রী, ঐক্যশ্রী, জাতিগত শংসাপত্র, তফসিলি বন্ধু, জয় জোহার এবং কৃষকবন্ধু— পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা মিলছে দুয়ারে সরকারের ক্যাম্প থেকে। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন জেলায় আয়োজিত হয়েছে এই ক্যাম্প। দুয়ারে সরকার ক্যাম্পে নাম লেখাতে সাধারণ মানুষের উৎসাহও চোখে পড়েছে। এমনকি অনেক জায়গায় ক্যাম্পে নাম নাম লেখানোর হুড়োহুড়িতে বিশৃঙ্খলাও তৈরি হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Duare sarkar West Bengal Govt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE