Advertisement
২৬ এপ্রিল ২০২৪
witchcraft

ডাইনি অপবাদে মা-কে খুন করল ছেলে, মালদহের ঘটনায় চাঞ্চল্য

মৃতার চার ছেলে। দুই ছেলে বাড়িতে থাকতেন। এক ছেলে ভিন্ রাজ্যে কাজ করেন আর আরেক জন ভবঘুরে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১০ জুন ২০২১ ২০:৪২
Share: Save:

ডাইনি অপবাদে খুনের ঘটনা ঘটল মালদহে। ছেলের হাতেই খুন হয়েছেন বৃদ্ধ মা, এমনটাই অভিযোগ স্থানীয়দের। ঘটনাটি ‌ঘটেছে দক্ষিণ ভাটরা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, মৃতার নাম বুধিয়া হেমব্রম। বয়স ৫০। মাস দুয়েক আগেই তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মৃতার দেহ উদ্ধার হয়। শরীরে একাধিক স্থানে ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। দীর্ঘ ক্ষণ দরজা না খোলায় দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখা যায় রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। মৃতার গলায় পোড়া ক্ষতচিহ্নও ছিল। গ্রামবাসীদের দাবি,বৃদ্ধাকে ডাইনি অপবাদে তাঁর ছেলে খুন করেছেন। দেহ উদ্ধার হওয়ার পর খবর দেওয়া হয় মালদহ থানার পুলিশকে। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন তাঁর ছেলে।

মৃতার চার ছেলে। দুই ছেলে বাড়িতে থাকতেন। এক ছেলে ভিন্ রাজ্যে কাজ করেন আর আরেক জন ভবঘুরে। স্থানীয়দের দাবি, বাবার মৃত্যু পর থেকেই মায়ের উপর অত্যাচার চালাতেন দুই ছেলে। অষ্টমী হাঁসদা নামে গ্রামের এক বাসিন্দা জানান, ‘‘মৃতার এক ছেলে প্রায়ই বলত, মা-ই নাকি তার বাবাকে খেয়েছে। মায়ের জন্য নাকি তাদের বাড়িতে অসুখ-বিসুখ লেগেই ছিল। মা-কে ডাইনি সন্দেহই করত তারা। ব্যাপক মারধর করত। গতকালও মা-কে মারধর করেছিল।’’
মালদহ থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ছেলের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda witchcraft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE