Advertisement
১৯ মে ২০২৪
TMC

TMC: পোস্টে তোপ বিধায়কের

শনিবার বলাগড় বিধানসভা এলাকার গুপ্তিপাড়া-১ পঞ্চায়েতে অন্য দল থেকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য কয়েকশো লোক আবেদনপত্র জমা দেন।

মনোরঞ্জন ব্যাপারী।

মনোরঞ্জন ব্যাপারী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বলাগড় শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ০৬:০৫
Share: Save:

দলের নেতাদের একাংশের বিরুদ্ধেই বিজেপি-সংসর্গ এবং দুর্নীতির অভিযোগ তুললেন বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। শনিবার তাঁর ওই ফেসবুক পোস্ট ঘিরে শোরগোল পড়েছে হুগলিতে শাসক দলের রাজনীতিতে। শনিবার বলাগড় বিধানসভা এলাকার গুপ্তিপাড়া-১ পঞ্চায়েতে অন্য দল থেকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য কয়েকশো লোক আবেদনপত্র জমা দেন। মঞ্চ বেঁধে ওই আবেদনপত্র নেওয়া হয়। ওই কর্মসূচি নিয়েই বিধায়কের ক্ষোভ।

ফেসবুকে মনোরঞ্জন লিখেছেন, ‘সবাই জানেন, শনি ও রবিবার আমি কলকাতায় থাকি। খবর পেলাম, আমার অনুপস্থিতির সুযোগে গুপ্তিপাড়া-১ এলাকায় আমাদের দলের মধ্যে লুকিয়ে থাকা বিজেপির কয়েক জন এজেন্ট অন্য বিজেপি কর্মীদের তৃণমূলে ঢোকানোর চেষ্টা শুরু করেছেন। শোনা যাচ্ছে, এর পিছনে নাকি লেনদেনের একটা বড়সড় ব্যাপারও আছে’। এর পরে তিনি লেখেন, ‘দলের উচ্চ নেতৃত্ব এমন কোনও নির্দেশ দেননি। বিজেপি থেকে কাউকে নেওয়া যাবে না। ওই কর্মসূচির সঙ্গে দলের যোগ নেই’।

পরে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে বিধায়ক বলেন, ‘‘টাকা-পয়সা লেনদেনের বিষয় নিয়ে এলাকাবাসী অভিযোগ করেছেন আমাকে। তাই ফেসবুকে পোস্ট করেছি। দলের জেলা নেতাদের জানানো হয়েছে।’’ যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন এলাকার প্রাক্তন বিধায়ক তথা অধুনা রাজ্য তৃণমূল সম্পাদক অসীম মাঝি, দলের বলাগড় ব্লক সভাপতি নবীন গঙ্গোপাধ্যায়, প্রমুখ। ফেসবুক-পোস্ট প্রসঙ্গে অসীমবাবু বলেন, ‘‘দরখাস্ত নেওয়া কেউ আটকাতে পারেন না। নেওয়া হবে কিনা, দল ঠিক করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Manoranjan Byapari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE