Advertisement
১৬ জুন ২০২৪
handicap

মূক-বধির তরুণীকে ‘ধর্ষণ’, ধৃত যুবক

বছর চব্বিশের ওই তরুণী ছোট থেকেই মায়ের সঙ্গে এগরায় মামার বাড়িতে থাকেন। মা পরিচারিকার কাজ করেন।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
এগরা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ০৪:১২
Share: Save:

মূক ও বধির তরুণীকে ধর্ষণের অভিযোগে এগরার বাসুদেবপুরের এক যুবককে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বছর চব্বিশের ওই তরুণী ছোট থেকেই মায়ের সঙ্গে এগরায় মামার বাড়িতে থাকেন। মা পরিচারিকার কাজ করেন। এক বোনের বিয়ে হলেও শারীরিক প্রতিবন্ধকতার কারণে নির্যাতিতার বিয়ে হয়নি। অভিযুক্ত যুবক চৈতন্য গুচ্ছাইত বাসুদেবপুরই তরুণীর প্রতিবেশী। কয়েক বছর ধরে কেরলে পরিযায়ী শ্রমিকের কাজ করে সে। লকডাউনের জেরে গত অগস্টে চৈতন্য বাড়ি ফিরে আসে। অভিযোগ, বাড়ি ফিরে সে ওই তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিক বার সহবাস করে।

প্রথম দিকে বিষয়টি জানাজানি হয়নি। কিন্তু গত কয়েকদিন ধরে তরুণীর আচরণের অস্বাভাবিকতা দেখেন তাঁর মামার বাড়ি সদস্যেরা। এ ব্যাপারে জানতে চাইলে গত শুক্রবার তরুণী ইশারায় পরিবারের লোকেদের বিষয়টি জানায়। জানা যায় তরুণী কয়েক মাসের অন্তঃসত্ত্বাও। প্রাথমিক ভাবে চৈতন্যকে তরুণীর পরিবার জিজ্ঞাসাবাদ করলে সে বিষয়টি অস্বীকার করে। এর পরেই শুক্রবার রাতে এগরা থানায় তরুণীর মামা তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে। ওই অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতেই পুলিশ অভিযুক্ত চৈতন্যকে বাড়ি থেকে গ্রেফতার করে। তরুণীর পরিবাবের অভিযোগ, টৈতন্য তাঁদের মেয়েকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছে।

পুলিশ সূত্রের খবর, তিন মাসের অন্তঃস্বত্ত্বা ওই তরুণী বর্তমানে এগরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ওই ঘটনা প্রসঙ্গে এগরা থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হয়েছে।

কৃষকদের পাশে

কোলাঘাট: দিল্লিতে কৃষক আন্দোলনে পুলিশের অত্যাচারের প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শন করল কৃষক সংগ্রাম পরিষদ। কৃষি আইনের প্রতিলিপি পুড়িয়ে বিক্ষোভ দেখান সংগঠনের সদস্যরা। শনিবার কোলাঘাটের সিদ্ধা প্রাইমারী স্কুলে অনুষ্ঠিত হয় ওই বিক্ষোভ কর্মসূচি। সভায় ছিলেন পরিষদের সম্পাদক নারায়ণচন্দ্র নায়ক, উৎপল প্রধান প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

handicap physically challenged rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE