Advertisement
০২ মে ২০২৪
Car Accident

বেড়াতে বেরিয়ে লরির পিছনে গাড়ি নিয়ে ধাক্কা! মেদিনীপুরে মৃত্যু দু’জনের, আহত আরও তিন

৬০ নম্বর জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে একটি গাড়ি। মৃত্যু হয় দু’জনের।

car

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সেই গাড়ি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নারায়ণগড় শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ২২:৫৯
Share: Save:

অষ্টমীর বিকেলে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। গুরুতর আহত হলেন তিন জন। পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার মকরামপুর ৬০ নম্বর জাতীয় সড়ক এলাকার ঘটনা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মকরামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওড়িষা থেকে একটি গাড়িতে ছ’জন জাতীয় সড়ক ধরে রানিগঞ্জ যাচ্ছিলেন। হঠাৎ মকরামপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে সজোরে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মকরামপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। কিন্তু চিকিৎসকেরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

ওই দুর্ঘটনার ফলে মকরামপুর জাতীয় সড়ক এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নারায়ণগড় থানার পুলিশ। বেশ কিছু ক্ষণ পর দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ সূত্রে খবর, মৃতদের পরিচয় জানার চেষ্টা চলছে। একই সঙ্গে চলছে তাঁদের পরিবারের খোঁজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Death Paschim Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE