Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সিলিন্ডার লিক করে অগ্নিদগ্ধ পাঁচ

ঘটনার খবর পেয়ে ছুটে আসে পড়শিরা। তাঁরাই জখমদের উদ্ধার করে মেদিনীপুরে পাঠান। পরে আসে পুলিশও। 

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর: ০৯ নভেম্বর ২০২০ ০৩:৩১
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

বাড়িতে গ্যাস সিলিন্ডার লিক করে আগুন ছড়িয়ে পড়ায় দগ্ধ হলেন তিন মহিলা ও এক শিশু-সহ মোট পাঁচজন। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে খড়্গপুর গ্রামীণের সাঁকোটি সংলগ্ন কাজিচক এলাকায়। ঘটনায় জখম হয়েছেন স্থানীয় মমতাজ বিবি, হামিদান বিবি, আনোয়ারো বিবি, শেখ উদান এবং অটল মণ্ডল। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। মমতাজ বিবি ও অটল মণ্ডলের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, এলাকায় ‘উজ্বলা যোজনা’-র গ্যাস সিলিন্ডার সরবরাহ করেন অটল মণ্ডল। এ দিন ওই এলাকার বাসিন্দা মমতাজ বিবির বাড়ির রান্নার গ্যাস ওভেন সঠিক ভাবে জ্বলছিল না। সেই সময় তিনি অটলকে ওভেন মেরামতির জন্য বাড়িতে ডাকেন। এরপর মমতাজ গ্যাস ওভেন জ্বালিয়ে সমস্যার বিষয়টা দেখাতে গেলেই আগুন লেগে যায়। দ্রুত ছড়াতে থাকে আগুন। কোনওক্রমে সিলিন্ডারের গ্যাস সংযোগ বন্ধ করেন অটল। ঘটনায় ততক্ষণে পাঁচজন জখম হয়ে যান। সেই সময়ে বাড়িতে কোনও পুরুষ ছিলেন না। ঘটনার খবর পেয়ে ছুটে আসে পড়শিরা। তাঁরাই জখমদের উদ্ধার করে মেদিনীপুরে পাঠান। পরে আসে পুলিশও।

স্থানীয় বাসিন্দা শেখ ইসলামুদ্দিন বলেন, “অলোক মণ্ডল সকলের বাড়িতেই গ্যাস সরবরাহ ও মেরামতির কাজ করেন। ওই বাড়িতে আসলে পাইপ থেকে গ্যাস লিক করছিল। সেটা না বুঝেই গ্যাস জ্বালাতে গিয়ে আগুন লেগে গিয়েছে।” বিষয়টি নিয়ে মমতাজের ভাই ফতেআলম মল্লিক বলেন, “এখানে কারও দোষ নেই। তবে কোথাও নিশ্চয় কিছু ভুল হয়ে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।”

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement