Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Body found in Mandarmani

মন্দারমণির সমুদ্রসৈকতে মিলল তরুণীর দেহ, শরীরে কেবল অন্তর্বাস! বাইরের কেউ, দাবি স্থানীয়দের

সোমবার সকালে মন্দারমণি থেকে চাঁদিপুরের মাঝামাঝি জলদা এলাকায় তরুণীর অর্ধনগ্ন দেহটি উদ্ধার হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে মন্দারমণি কোস্টাল থানার পুলিশ।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দারমণি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৬
Share: Save:

সমুদ্রসৈকতে অর্ধনগ্ন তরুণীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের মন্দারমণিতে। সোমবার সকালে মন্দারমণি থেকে চাঁদিপুরের মাঝামাঝি জলদা এলাকায় দেহটি উদ্ধার হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে আসে মন্দারমণি কোস্টাল থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, সৈকতে একটি পাথরের উপর পড়েছিল তরুণীর দেহ। এলাকাবাসীরাই প্রথমে দেহটি দেখতে পান। তাঁরাই খবর দেন পুলিশকে। স্থানীয়দের দাবি, মৃতার শরীরে কেবল অন্তর্বাস ছিল। আর কোনও পোশাক ছিল না। তরুণী ওই এলাকার বাসিন্দা নন। বাইরের কেউ। তাঁকে কেউ বা কারা মেরে ফেলে রেখে গিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার দেহ অর্ধনগ্ন অবস্থায় ছিল। তাঁর দেহের পাশ থেকে কোনও পরিচয়পত্র উদ্ধার হয়নি এখনও। দেহটি সমুদ্রের জলে ভেসে এসেছে, না কি দেহটিকে এনে এই জায়গায় ফেলে রেখে যাওয়া হয়েছে, তা জানতে তদন্ত শুরু হয়েছে। দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি থানায় পাঠানোর তোড়জোড় করছে পুলিশ। মৃতার সম্পর্কের খোঁজখবর করা হচ্ছে। পূর্ব মেদিনীপুরের পাশাপাশি পড়শি ওড়িশা-সহ বিভিন্ন থানা এলাকায় পাঠানো হচ্ছে দেহ উদ্ধারের খবর। তরুণীর মৃত্যু কী ভাবে হল, তা স্পষ্ট হবে ময়নাতদন্তের পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE