Advertisement
২৬ জুন ২০২৪
Mecheda

গভীর রাতে অগ্নিকাণ্ড, মারিশদায় ভস্মীভূত দোকান, এটিএম

কী কারণে আগুন লাগল, তা খতিয়ে দেখছেন দমকলের আধিকারিকরা। 

জ্বলছে দোকান। —নিজস্ব চিত্র

জ্বলছে দোকান। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মেচেদা  শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১২:০৫
Share: Save:

গভীর রাতে অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে গেল একটি দোকান এবং এটিএম কাউন্টার। বৃহস্পতিবার গভীর রাতের এই ঘটনায় উত্তেজনা ছড়ায় পূর্ব মারিশদার কালীনগর এলাকায়। দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নেভানোর আগেই পুড়ে ছাই হয়ে যায় দোকানের জিনিসপত্র। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লক্ষ টাকা।

স্থানীয় সূত্রে খবর, মারিশদা থানার অন্তর্গত মেছেদার ১১৬বি জাতীয় সড়ক লাগোয়া কালিনগর বাসস্ট্যান্ডে আগুন লাগে গভীর রাতে। বাসস্ট্যান্ডে কর্মরত এক সিভিক ভলান্টিয়ার দেখতে পেয়ে খবর পাঠান পুলিশ ও দমকলে। দোকানের মালিককেও খবর পাঠান তিনি। কাঁথি থেকে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে ঘণ্টাখানেকের চেষ্টায় রাত দু’টো নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে আসেন মারিশদা থানার ওসি সহ পুলিশ কর্মীরাও। তবে আগুন নেভানোর আগেই কার্যত পুরো ভস্মীভূত হয়ে যায় দোকানটি। দোকান লাগোয়া একটি এটিএম কাউন্টারও পুড়ে যায়।

দোকানের মালিক অশ্বিনী কুমার মহতা বলেন, ‘‘আমার ক্যালেন্ডারের ব্যবসা। আসন্ন ইংরেজি নতুন বছর উপলক্ষে প্রায় ১৩ থেকে ১৪ লক্ষ টাকার মালপত্র ছিল। সিভিক ভলেন্টিয়ারের কাছ থেকে খবর পেয়ে সবাই ছুটে এসে দোকানে জল ছিটিয়ে নেভানোর চেষ্টা করি। কিন্তু আগুনে দোকান পুরো গ্রাস করে নেয়।’’ কী কারণে আগুন লাগল, তা খতিয়ে দেখছেন দমকলের আধিকারিকরা।

আরও পড়ুন: এইচআরবিসি ছাড়লেন শুভেন্দু, তীব্র মন্ত্রিত্ব ও দলত্যাগ জল্পনা

আরও পড়ুন: লাইভ: দিল্লির সীমানায় ব্যারিকেড ভাঙার চেষ্টা কৃষকদের, বাধা দিচ্ছে পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mecheda Fire ATM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE