Advertisement
২৪ এপ্রিল ২০২৪
midnapore

আদালত থেকে জেলে আনার সময় মৃত্যু অভিযুক্ত যুবকের

যুবকের ময়নাতদন্তের আগে ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত হয় শনিবার মেদিনীপুরের কলেজ হাসপাতালে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা ঢাকা
খড়্গপুর শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ২৩:৪৫
Share: Save:

বেআইনি মদ বিক্রির অভিযোগে গ্রেফতার হওয়া এক যুবকের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর শহরে। শুক্রবার আদালত থেকে সংশোধনাগারে নিয়ে আসার পথে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। মেদিনীপুর সংশোধনাগারের গেট থেকেই অসুস্থ ব্যক্তিকে পাঠানো হয় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে। শুক্রবার সন্ধ্যার পর তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম শেখ কালু (৩০)। যুবকের ময়নাতদন্তের আগে ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত হয় শনিবার মেদিনীপুরের কলেজ হাসপাতালে। রবিবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে বলে কোতোয়ালি থানার পুলিশ সূত্রে খবর। সংশোধনাগার কর্তৃপক্ষ এবং জেলের ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছেন বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়্গপুর শহরের পাঁচবেড়িয়া এলাকার বাসিন্দা শেখ কালু। আদালত থেকে সংশোধনাগারে যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়ে শেখ কালু। সেখান থেকে হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়েছে। সংশোধনাগার সূত্রে জানা গিয়েছে, খড়্গপুর টাউন থানার একটি মামলাতে গ্রেফতার হয় শেখ কালুকে। শুক্রবার আদালতের নির্দেশে জেল হেফাজত হয়েছিল তাঁর। সন্ধ্যার সময় যখন তাকে জেলে নিয়ে আসা হয় তখনই ওই যুবক অসুস্থতা বোধ করেন। তখনই তাঁকে পাঠিয়ে দেওয়া হয় হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

midnapore Death kharagpur town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE