Advertisement
০২ মে ২০২৪
Egra

আক্রান্ত পুলিশ, গ্রেফতার ১৮

বিশাল পুলিশবাহিনী ও র‌্যাফ গিয়ে আটক সিভিক ভলান্টিয়ার এবং আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে। রাতেই মেলার আয়োজক, নাচের দলের ম্যানেজার-সহ ১৮ জনকে গ্রেফতার করে।

গ্রেফতার মেলা উদ্যক্তা সহ বহু।

গ্রেফতার মেলা উদ্যক্তা সহ বহু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
এগরা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ০৯:৫৮
Share: Save:

মেলায় চটুল নাচের আসরে এবং জুয়ার ঠেক বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ। ঘটনাটি এগরার বাথুয়াড়ি পূর্বপাড়ার। ওই ঘটনায় মেলা উদ্যোক্তা-সহ ১৮ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রের খবর, বাথুয়াড়ির পূর্ব পাড়ায় শীতলা পুজো উপলক্ষে মঙ্গলবার থেকে মেলা বসেছে। সেখানে জলসার পাশাপাশি, জুয়ার আসর চলছিল বলে অভিযোগ। খবর পেয়ে জুয়া বন্ধের জন্য মেলা কমিটিকে পুলিশে নির্দেশ দেয়। কিন্তু তারপরেও জুয়া চলছিল। চলছিল চটুল নাচের জলসাও। রাত ১২টা নাগাদ পুলিশ মেলায় গিয়ে জুয়া বোর্ড আটক করলে উত্তেজনা ছড়ায়। দাবি, মেলা আয়োজকরা পুলিশের অভিযানের বিরুদ্ধে গ্রামবাসীদের জড়ো করে। পরে তারা দুই সিভিক ভলান্টিয়ারকে তুলে নিয়ে যায়। পুলিশ বাধা দিলে ক্ষিপ্ত জনতা লাঠি নিয়ে পুলিশের উপর হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় এগরা থানার দুই পুলিশ অফিসার-সহ সাতজন আহত হন। বাঁশের আঘাতে কপাল ফাঁটে বিশ্বজিৎ মাইতি নামে এক পুলিশ অফিসারের।

পরে বিশাল পুলিশবাহিনী ও র‌্যাফ গিয়ে আটক সিভিক ভলান্টিয়ার এবং আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে। রাতেই মেলার আয়োজক, নাচের দলের ম্যানেজার-সহ ১৮ জনকে গ্রেফতার করে। পুলিশ ৫০ জনের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে। এগরার এসডিপিও মহম্মদ বৈদ্যুজ্জামান বলেন, ‘‘মেলায় চটুল নাচের সঙ্গে জুয়ার আসর চলছিল। অভিযোগ পেয়ে পুলিশ বন্ধ করতে গেলে হামলা হয়। অফিসার-সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।’’ ধৃতদের বৃহস্পতিবার কাঁথি আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজত দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Egra East Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE