Advertisement
১৯ মে ২০২৪
TMC

‘লড়াইয়ের জন্য তৈরি’? বোমায় ধূলিসাৎ পার্টি অফিস দেখে কর্মীদের প্রশ্ন শুভেন্দুর

শনিবার শুভেন্দু প্রায় ধ্বংস হয়ে যাওয়া ওই পার্টি অফিস চত্বরে পৌঁছন। সেখানে উপস্থিত থাকা দলীয় কর্মীদের থেকে মঙ্গলবার রাতের ঘটনার বিবরণ শোনেন।

পটাশপুরে শুভেন্দু অধিকারী।

পটাশপুরে শুভেন্দু অধিকারী। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পটাশপুর শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৯:৫১
Share: Save:

পূর্ব মেদিনীপুরের পটাশপুরে বোমা বিস্ফোরণে উড়ে যাওয়া পার্টি অফিস পরিদর্শনে গিয়ে কর্মীদের লড়াইয়ের বার্তা দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার গভীর রাতে পটাশপুর থানার ২ নম্বর নৈপুর এলাকার হরিদাসপুরে বিজেপি-র একটি অস্থায়ী পার্টি অফিস বোমা মেরে উড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। শনিবার সেই পার্টি অফিস পরিদর্শনে গিয়ে কর্মীদের মনোবল চাঙ্গা করার চেষ্টা করেন শুভেন্দু। পার্টি অফিস তৈরিতে অর্থও তিনি তুলে দেন দলীয় কর্মীদের হাতে।

শনিবার শুভেন্দু প্রায় ধ্বংস হয়ে যাওয়া ওই পার্টি অফিস চত্বরে পৌঁছন। সেখানে উপস্থিত থাকা দলীয় কর্মীদের কাছ থেকে মঙ্গলবার রাতের ঘটনার বিবরণ শোনেন। বিজেপি কর্মীরা শুভেন্দুর কাছে জানান, অভিযোগ নিতে পুলিশ গড়িমসি করেছে। এর পর দলীয় কর্মীদের কাছে শুভেন্দু জানতে চান, “আপনারা নিজেদের শক্ত রেখেছেন তো? আপনারা লড়াইয়ের জন্য তৈরি তো?” সেই সূত্রেই শুভেন্দুর বার্তা, ‘‘লকডাউন উঠে গেলে আমি আবার আসব। এখানে সভা করব। আপনাদের পাশে আমি সব সময় আছি।’’ কর্মীরাও জানান, তাঁরা লড়াইয়ের জন্য প্রস্তুত।

শনিবার দলীয় দফতর পুনর্নির্মাণের জন্য অর্থও দেন শুভেন্দু। মঙ্গলবার রাত সাড়ে ১২টা নাগাদ হঠাৎ ওই পার্টি অফিসের মধ্যে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটা জোরালো ছিল যে, আশপাশের এলাকার বাড়িঘর কেঁপে ওঠে। আতঙ্ক ছড়ায় এলাকার বাসিন্দাদের মধ্যেও। বুধবার সকলেই দেখতে পান, পার্টি অফিস মিশে গিয়েছে মাটির সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE