×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

শ্রীনু খুন

দিলীপ রাজনীতি করছেন, সরব পূজা

নিজস্ব সংবাদদাতা
১৫ ফেব্রুয়ারি ২০১৭ ০০:২৬

খড়্গপুর তাঁর জন্য রেলে চাকরির সুপারিশ করার কথা বলে আদতে রাজনীতি করছেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, এমনই অভিযোগ তুললেন নিহত রেলমাফিয়া শ্রীনু নায়ডুর স্ত্রী পূজা নায়ডু। মঙ্গলবার খড়্গপুরের নিউ সেটলমেন্টে সাংবাদিক বৈঠক করে এ কথা জানান খড়্গপুরের ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর পূজা।

পূজা এ দিন জানান, শ্রীনু রেলকর্মী হওয়ায় তাঁর মৃত্যুর পরে নিয়মমাফিক তাঁর স্ত্রীর চাকরি হবে। শহরে বহু বেকার মানুষ রয়েছেন। খড়্গপুরের বিধায়ক দিলীপবাবু তাঁদের কথা না ভেবে তাঁর চাকরি নিয়ে কেন উতলা হচ্ছেন, সেটাই প্রশ্ন তৃণমূল কাউন্সিলর পূজার। তাঁর কথায়, “বিধায়ক হিসাবে তো শহরের সব মানুষের কথা দিলীপ ঘোষের ভাবা উচিত। কিন্তু উনি শুধু আমার কথা বলছেন। এমনকী আমার স্বামীর সঙ্গে নিহত ধর্মা রাওয়ের স্ত্রীর কথাও বলছেন না। আসলে আমি কাউন্সিলর হওয়ায় উনি আমাকে নিয়ে রাজনীতি করছেন।” পূজার আরও সংযোজন, “ইতিমধ্যে দিলীপবাবু রেলের কাছে আমার চাকরির জন্য সুপারিশ করেছেন বলে শুনছি। কিন্তু আমি এখনই চাকরি নিয়ে ভাবছি না।”

শ্রীনু খুনের পরে দিলীপবাবুর দিকে আঙুল তুলেছিলেন খড়্গপুরের তৃণমূল পুরপ্রধান প্রদীপ সরকার। দিলীপবাবু হুমকি দিয়েছেন বলে শ্রীনুর পরিবারের তরফেও অভিযোগ করা হয়।। এরপরই খড়্গপুরে জনসংযোগ যাত্রায় এসে দিলীপবাবু জানিয়েছিলেন, রেলে পূজা নায়ডুর দ্রুত চাকরির জন্য দরবার করবেন তিনি। যদিও এ দিন পূজার বক্তব্য জেনে দিলীপবাবুর বক্তব্য, “আমি রেলের কাছে পূজা নায়ডুর চাকরির জন্য কোনও সুপারিশ করিনি। আর আমার অত সময় নেই যে পূজা নায়ডুকে নিয়ে রাজনীতি করব।”

Advertisement
Advertisement