×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৩ মার্চ ২০২১ ই-পেপার

রামনগরে বিজেপির সভার আগে উত্তেজনা, খেজুরিতে ধারালো অস্ত্রে জখম বিজেপি কর্মী

নিজস্ব সংবাদদাতা
খেজুরি ২১ নভেম্বর ২০২০ ১৪:১২
আহত বিজেপি কর্মী। নিজস্ব চিত্র।

আহত বিজেপি কর্মী। নিজস্ব চিত্র।

খেজুরিতে বিজেপি কর্মীর উপরে আক্রমণের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। জানা গিয়েছে, খেজুরির কলাগাছিয়ায় শুক্রবার রাতে বিজেপি যুব মোর্চার সদস্য সত্যজিৎ দাস দলীয় কর্মসূচি সেড়ে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন। আচমকাই তাঁর পথ আটকায় দুষ্কৃতীরা। ধারালো অস্ত্রের কোপ মারে। সত্যজিতের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এর পরেই বিজেপি অভিযোগ তোলে, হামলাকারীরা সকলেই তৃণমূলের লোক। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন। জখম সত্যজিৎকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে তমলুক জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

শনিবার রামনগরের সমাবেশ বিজেপির। উপস্থিত থাকবেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। সেই সভার আগে বিজেপি কর্মী আক্রান্ত হওয়া নিয়ে উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। এই ঘটনা নিয়ে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপকুমার চক্রবর্তী জানান, শুক্রবার সারাদিন তিনি রামনগরের সভার প্রস্তুতিতে ব্যস্ত ছিলেন। অনেক রাতে খেজুরির হামলার খবর পান। স্থানীয়রা ছুটে না এলে বিজেপির ওই যুব কর্মীকে বাঁচানো যেত না বলেই দাবি তাঁর।

খেজুরির তৃণমূল বিধায়ক রঞ্জিত মণ্ডল বলেছেন, ‘‘খেজুরিতে হামলার কোনও ঘটনা আমার জানা নেই। গতকাল অনেক রাত পর্যন্ত আমি খেজুরির বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়িয়েছি। কিন্তু কেউ হামলার শিকার হয়েছেন তা এইমাত্র মিডিয়ার মাধ্যমে জানলাম।’’

Advertisement
Advertisement