Advertisement
২১ জুলাই ২০২৪
Deadbody Found

ভোটের আবহে বিজেপি কর্মীর দেহ উদ্ধার খড়্গপুরে

পুলিশ সূত্রে খবর, খড়গপুর ২ নম্বর ব্লকের পরপরআড়া ২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাড়বাশী এলাকার ধান জমিতে শনিবার একটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

death

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ২৩:৫১
Share: Save:

লোকসভা ভোটের আবহে এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। পুলিশ সূত্রে খবর, খড়গপুর ২ নম্বর ব্লকের পরপরআড়া ২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাড়বাশী এলাকার ধান জমিতে শনিবার একটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শান্তনু ঘোড়াই (৩২) নামে এক বিজেপি কর্মীর মৃতদে উদ্ধার হয় যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। শান্তনু ঘোড়াইয়ের বাবা চিত্তরঞ্জন গোড়াই অভিযোগ, ‘‘ছেলেকে বারবার হুমকি দিত তৃণমূল। বিজেপি করার অপরাধেই প্রাণ গেল ছেলের। দেওয়াল লিখতে বেরিয়ে আর বাড়ি ফেরেনি।’’ যদিও এই অভিযোগ মানতে নারাজ তৃণমূল নেতৃত্ব। পুরো ঘটনার সঠিক তদন্ত দাবি করছে স্থানীয় পঞ্চায়েত থেকে বিধায়ক প্রত্যেকেই।

ঘাটাল লোকসভার বিজেপি প্রার্থী-অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় বলেন, ‘‘দেওয়াল লিখন করতে বেরিয়ে আর বাড়ি ফেরেনি। রাজনৈতিক চক্রান্তের শিকার হয়েছে। তৃণমূলের দুষ্কৃতীরা খুন করেছে।’’ পাল্টা তৃণমূলের বিধায়ক অজিত মাইতি বলেন, ‘‘কোন রাজনৈতিক ঘটনা নয়। শুনেছি পারিবারিক সমস্যা রয়েছে। তা ছাড়া মদ্যপ অবস্থায় থাকত। পুলিশকে বলেছি ময়নাতদন্ত করে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নিতে।’’ তৃণমূলের পঞ্চায়েত সদস্যা শ্রীমা শাসমল বলেন, ‘‘শুনেছি একজনের দেহ উদ্ধার হয়েছে। তবে পারিবারিক কোনও সমস্যায় কিছু হয়ে থাকতে পারে। খড়গপুর লোকাল থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।’’ পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, মৃতদেহ উদ্ধার হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE